Prothom Kolkata

Popular Bangla News Website

২০২৩ বেশি দূরে নয়,বিপ্লব দেবকে কড়া হুঁশিয়ারি মদনের

1 min read

।। প্রথম কলকাতা ।।

ত্রিপুরায় তৃণমূল নেত্রী সুস্মিতা দেবের ওপর হামলার অভিযোগ উঠেছে। এই ঘটনা ঘিরে উত্তপ্ত এই রাজ্য। যদিও প্রথমবার নয় গত কয়েক মাসে ত্রিপুরা একাধিকবার তৃণমূলের উপর হামলার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে। এমনকি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের কোন ভাইয়ের উপর হামলার অভিযোগ উঠেছিল। ত্রিপুরায় সংগঠন বাড়াতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস। বিভিন্ন দল থেকে ত্রিপুরায় তৃণমূলে যোগ দিয়েছেন অনেকে ।কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরেই সক্রিয় হয়েছেন সুস্মিতা দেব।

সুস্মিতা দেব কে সামনে রেখেই কর্মসূচি নিচ্ছে তৃণমূল কংগ্রেস ইতিমধ্যেই সুস্মিতা দেব কে রাজ্যসভার সাংসদ করা হয়েছে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে ত্রিপুরার একাধিক কর্মসূচি চালাচ্ছে তৃণমূল। আজ আক্রান্ত রাজ্যসভার তৃণমূল সাংসদ সুস্মিতা দেব। ত্রিপুরায় হামলা চালানো হয় সুস্মিতা দেব এর উপর । এছাড়াও তার ব্যাগ ছিনতাই করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এই আক্রমণের পর তৃণমূল জানিয়েছে এই হামলার পর তারা ভীত নয়।

তৃণমূলের তরফে ট‍্যুইট করে জানানো হয়েছে ত্রিপুরা রাজ্যে হিংসা এবং ঘৃণার রাজনীতি চলছে তারা সেই রাজ্যে শান্তি এবং প্রকৃত গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য লড়াই চালিয়ে যাবে। এবার এই বিষয়ে মদন মিত্র একটি ট‍্যুইট করেছেন। তিনি ট্যুইটে লিখেছেন রাজ্যসভার সাংসদ এর উপর শারীরিক আক্রমণ। সুস্মিতা দেবের উপর আক্রমণ করা হয়েছে ।ত্রিপুরা সরকার স্বৈরাচারী রূপ দেখালো। ২০২৩ বেশি দূরে নয়। জনগণ গণতান্ত্রিকভাবে তাদের উৎখাত করবে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories