Prothom Kolkata

Popular Bangla News Website

‘বাংলাদেশে অত্যাচারীতদের পাশে পশ্চিমবঙ্গের হিন্দুদের দাঁড়াতে হবে’, বার্তা তথাগতর

1 min read

।। প্রথম কলকাতা ।।

বাংলাদেশের ঘটনা নিয়ে তৃণমূলের ভূমিকা নিয়ে সন্তুষ্ট নয় বিজেপি। বিজেপি তরফে বলা হয়েছে রাজ্য সরকারের ভূমিকায় তারা সন্তুষ্ট নয়। এই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিবৃতি দেওয়া উচিত ছিল বলে মনে করছেন তারা‌। আবার উল্টোদিকে বাংলাদেশের দুষ্কৃতীদের তান্ডব নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চুপ করে আছেন কেন সেই প্রশ্ন তুলেছিল তৃণমূল। তৃণমূল কংগ্রেসের তরফে মোদীর নীরবতা নিয়ে প্রশ্ন তোলা হয়েছিল। তৃণমূলের অভিযোগে এক্ষেত্রে বিজেপি কুৎসিত রাজনীতি করছে।

বাংলাদেশ ইস্যু নিয়ে রাজ্য সরকারের ভূমিকায় নিয়ে ক্ষোভ উগরে দিচ্ছেন বিজেপির নেতা নেত্রীরা। তাদের দাবি পশ্চিমবঙ্গের ভবিষ্যতের জন্য অত্যন্ত চিন্তার বিষয় রয়েছে। বাংলাদেশ হিংসার প্রতিবাদে রাজ্যের জেলায় জেলায় বিক্ষোভ দেখাচ্ছে বিজেপি। পথে নেমে প্রতিবাদ বিক্ষোভ দেখাচ্ছেন বিজেপির নেতা কর্মীরা।বিজেপির বক্তব্য পাশের দেশ বাংলাদেশ যেখানে বাঙালিরা থাকে সেখানে এত বড় ঘটনা নিয়ে মুখ্যমন্ত্রী কিছুই বলছেন না এটা খুব চিন্তার বিষয়।তথাগত রায় এই বিষয়ে একটি পোস্ট করেছেন।

তিনি লিখেছেন পশ্চিমবঙ্গের হিন্দুদের দাঁড়াতেই হবে ইসলামী অত্যাচারের নির্যাতিত বাংলাদেশের হিন্দুদের পাশে। নচেৎ বাংলাদেশের হিন্দুদের নিস্তার নেই এবং শেষ পর্যন্ত পশ্চিমবঙ্গের হিন্দুদেরও নিস্তার নেই।অনেকেই কমেন্ট করেছেন তার এই পোস্টটিতে।একজন লিখেছেন, ঠিক বলেছেন হিন্দুদের ঘুম থেকে জাগ্রত হওয়া দরকার। আবার একজন লিখেছেন দাঁড়ান কে বারণ করেছে। অসমের ডিটেনশন ক্যাম্পে বিজেপি রাজ্য সরকার যে ১১ লাখের বেশি হিন্দুদের ঢুকিয়ে দিয়েছেন তাদের জন্য কি করছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories