Prothom Kolkata

Popular Bangla News Website

বাংলাদেশের ঘটনায় মমতা চুপ কেন উত্তর দিতে হবে, দাবি রাহুল সিনহার

1 min read

। । প্রথম কলকাতা । ।

আজ খড়দহ বিধানসভা উপ নির্বাচনে বিজেপির প্রার্থী জয় সাহার হয়ে প্রচারে যান রাহুল সিনহা। তিনি সাংবাদিক সম্মেলনে মমতা বন্দোপাধ্যায়কে আক্রমণ করে বলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের মতন টকেটিভ নেত্রী বাংলায় কেন ভারতবর্ষে নেই। সব ব্যাপারে মত দেন সব ব্যাপারে কথা বলেন । অল এক্সপার্ট তিনি। বাংলাদেশের বিষয়ে কোনো কমেন্ট নেই। রাহুল সিনহা বলেন ভারতীয় জনতা পার্টি তার কাছে উত্তর চাইছে। বাংলাদেশ এত বড় ঘটনা ঘটার পর মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি চুপ কেন। আক্রমণকারী মুসলমান এবং আক্রান্ত হিন্দু সেই কারণে মমতা ব্যানার্জি কোনো কথা বলবেন না। নিরব থেকেও উস্কানি দেওয়া যায়।

বাংলাদেশ যা হয়েছে তা ট্রেলার ছিল। আগামী দিনে পশ্চিমবঙ্গ এই দৃশ্য দেখতে পাবে। বাংলাদেশের ঘটনার পর তিনি বোবা হয়ে গেছেন। এই আক্রমণটা যদি উল্টো দিক থেকে আসতো তাহলে তিনি মুখ খুলতেন। তৃণমূল কংগ্রেস মৌনব্রত পালন করছে। পশ্চিমবঙ্গের মানুষদের তিনি বাংলাদেশের ঘটনা থেকে শিক্ষা নিতে বলেন।তিনি বলেন বাংলাদেশের ঘটনা শুধু দেখলে হবে না ভবিষ্যতে আমাদের দেব দেবীকে রক্ষার উপায় বের করতে হবে। হিন্দু নাগরিকদের সঙ্ঘবদ্ধ হওয়ার দরকার।তিনি বলেন পশ্চিমবঙ্গ-বাংলাদেশ হতে বেশি সময় লাগবে না।

সৌগত রায়ের বিরুদ্ধে তিনি অভিযোগ তুলে বলেন উনি একজন প্রোফেসর অথচ মুখের ভাষা খুবই খারাপ। আমার পার্টির তরুণ নেতা আমাদের প্রার্থীকে বলছে ফচকে ছেলে। এটা ভাষা? শিক্ষিত মানুষের এটা ভাষা প্রশ্ন তোলেন তিনি। রাহুল রাহুল সিনহা আজ খড়দহের মানুষের কাছে ভেবে চিন্তে ভোট দেওয়ার আবেদন রাখেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories