Prothom Kolkata

Popular Bangla News Website

বসিরহাট সংশোধনাগারের বাথরুমের জানালা ভেঙে পালাল ৩ বন্দি

। । প্রথম কলকাতা । ।

বজ্র আঁটুনি সার। নিরাপত্তা গেরো যে কতটা আলগা সেটা চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিল বসিরহাট সংশোধনাগার। জেল কর্মীদের টহল, নজরদারিকে অসার প্রমাণ করে পালিয়ে গেল জেলবন্দিরা। জেল থেকে পালালো ৩ বিচারাধীন বন্দী। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগণা বসিরহাট সংশোধনাগারে। ঘটনা ঘিরে এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। জানা গেছে বাথরুমের জানালা ভেঙে বন্দিরা পালিয়েছে। জেল থেকে তিন বিচারাধীন বন্দী বেপাত্তা হুলুস্থুল বসিরহাটের পুলিশ ও প্রশাসনিক মহলে। বসিরহাট উপ সংশোধনাগার থেকে তিন বিচারাধীন বন্দি পালায়।

বাথরুমের জানালা ভেঙে পাঁচিল টপকে পালিয়েছে বলে সুত্রের খবর। আজ সকালে গুনতি’র সময় জেল কর্তৃপক্ষ তা জানতে পারে। এই ব্যাপারে জেলসুপার বসিরহাট থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। সূত্র মারফত জানা গেছে পলাতক আসামিদের নাম সাদ্দাম মোল্লা, মির আরিফুল ও বাপি শেখ। সাদ্দাম ও আরিফুল গ্রেফতার হয় হাড়োয়া থানায়, এরা দুজন আগ্নেয়াস্ত্র ও বিস্ফোরক রাখার অভিযোগে গ্রেফতার হয়েছিল।
বাপির বাড়ি বসিরহাটের মুকুন্দকাটি, পাচার ও চুরির অভিযোগে গ্রেফতার বাদুড়িয়া থানায়। কী ভাবে জেল থেকে আসামি পালালো তার তদন্ত শুরু হয়েছে।

সংশোধনাগারে নিরাপত্তা বেষ্টনী পেরিয়ে কিভাবে পালালো জেলবন্দিরা তা নিয়ে উঠছে প্রশ্ন। আপনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।কড়া নজরদারিতে থাকা সত্বেও একটি সংশোধনাগার থেকে তিন বন্দি পালিয়ে যাওয়ায় বড় প্রশ্নের মুখে পড়েছে সংশোধনাগারে নিরাপত্তা ব্যবস্থা।

Categories