Prothom Kolkata

Popular Bangla News Website

মাথার চুলেই বিখ্যাত তারকাদের ছবি ! হাতের কাজ দেখলে বিস্মিত হবেন

1 min read

।। প্রথম কলকাতা ।।

মাথার চুলের মধ্যেই হাতের জাদুতে তাক লাগানো ক্যানভাস। সেই ক্যানভাসে ফুটে ওঠে বিখ্যাত সব খেলোয়াড় কিংবা অভিনেতাদের নিখুঁত ছবি। শুধুমাত বলে দিতে হবে কী করতে হবে, তারপর তাদের হাতের কাজ করে গ্রাহকদের পছন্দ হতে বাধ্য। স্বাভাবিকভাবে হরিয়ানার এই সেলুনে প্রতিদিন প্রায় লম্বা লাইন পড়ে যায়। চুল কাটতে ওস্তাদ রাজ বিন্দর সিং সিধু ও গুরু বিন্দর সিং সিধু নামক দুই ভাই।

প্রায় সাত বছর আগে দুই ভাই এই ব্যবসায় নেমে ছিলেন। তখন বিনামূল্যে শুধুমাত্র দক্ষতা অর্জনের তাগিদে চুল কাটেন। বর্তমানে দুজনে অত্যন্ত দক্ষতার সাথে সেই কাজ বহাল তবিয়তে করছেন। হরিয়ানার দেবওয়ালিতে এই সেলুনটি রয়েছে। মাথার চুলের মধ্যে তৈরি করেন কখনো পপ তারকা মাইকেল জ্যাকসন কখনো বা আবার মিকি মাউসের ছবি।

এই দুই ভাই নিজেদের পছন্দ কখনই গ্রাহকদের ওপর চাপিয়ে দেন না। গ্রাহকরা নিজেরাই পছন্দ করে আনেন ছবি, সেটাই হাতের জাদুতে অত্যন্ত নিখুঁতভাবে ফুটিয়ে তোলা হয় মাথার চুলে। দুই ভাইয়ের এই হেয়ার কাটিং রীতিমতো ব্যাপক সাড়া ফেলে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। একজনের বয়স একত্রিশ এবং অপরজনের বয়স মাত্র ঊনত্রিশ বছর।

ইতিমধ্যে দুই ভাইয়ের হেয়ার কাটিং স্টাইলের মধ্যে রয়েছে অজয় দেবগন, হৃত্বিক রোশন, ড্যান, ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, তাজমহল প্রভৃতি। তবে এখানে গ্রাহকদের আসতে গেলে রীতিমতো হাতে সময় নিয়ে আসতে হয়। প্রতিদিন দোকানে প্রচুর ভিড় থাকলেও ,চূড়ান্ত ব্যস্ততার মধ্যেও প্রতিটি কাজই অত্যন্ত নিপুণভাবে করেন দুই ভাই।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories