Prothom Kolkata

Popular Bangla News Website

মুম্বাইয়ে বিধ্বংসী আগুনে প্রাণ বাঁচাতে বহুতল থেকে ঝাঁপ! মুহূর্তে ভাইরাল ভিডিও

1 min read

।। প্রথম কলকাতা ।।

মুম্বইয়ের কালাচৌকিতে এক নির্মীয়মাণ বহুতলে ভয়াবহ আগুন লাগল। অল্প সময়ের মধ্যেই বহুতলের ১৭ থেকে ২৫ তলা পর্যন্ত আগুন ছড়িয়ে পড়েছে। ঘটনাস্থলে ইতিমধ্যেই হাজির দমকলের ২০টি ইঞ্জিন। তবে, অধিক উচ্চতায় আগুন লেগেছে তাই আগুন নেভাতে দমকলকে আগুন নেভাতে কিছুটা বেগ পেতে হচ্ছে।

আর এই অগিকান্ডের একটি শিউরে ওঠা ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সেখানে দেখা গেছে, আগুন থেকে বাঁচতে ব্যালকনি দিয়ে পালাতে তৎপর এক ব্যক্তি। এরপর তাঁকে রেলিং ধরে তাঁকে ঝুলতে দেখা যায়। কিন্তু হঠাৎ করেই হাত ফস্কে বহুতল থেকে মাটিতে পড়ে যান হতভাগ্য। ২০ তলা থেকে পড়ে যাওয়ায় স্বাভাবিকভাবেই মৃত্যু হয় তাঁর। তবুও তাঁকে উদ্ধার করে কেইএম হাসপাতালে নিয়ে যাওয়া হয়। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। মৃত ব্যক্তির নাম অরুণ তিওয়াড়ি (৩০)।

নির্মীয়মাণ এই বহুতলের প্রায় সব কাজই শেষ হয়ে গিয়েছিল। এই মুহূর্তে শুধু ইন্টেরিয়র বা অভ্যন্তরীণ সজ্জার কাজ চলছিল। সেভাবে বাসিন্দা বলতে কেউ থাকতেন না কিন্তু বেশ অনেক সংখ্যক মিস্ত্রীরা ওখানেই থেকে কাজ করতেন বলে জানা গেছে। দমকলের প্রচেষ্টায় সবাইকেই নীচে নামিয়ে আনা হয়েছে বলে সূত্রের খবর। তবে, কালো ধোঁয়া গ্রাস করেছে কালাচৌকি এলাকাকে। আগুন লাগার প্রকৃত কারণ এখনও জানা যায়নি। দমকল সূত্রে বলা হয়েছে ‘লেভেল-ফোর’ পর্যায়ের আগুন লেগেছে। ঘটনাস্থলে উপস্থিত আছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories