Prothom Kolkata

Popular Bangla News Website

কোনো মতবিরোধ নেই ,সুকান্তকে সঙ্গে নিয়ে তারাপীঠে পুজো দিলেন দিলীপ

1 min read

। । প্রথম কলকাতা । ।

বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেছিলেন রাজ্য সভাপতি হওয়ার পর প্রত্যেকটি জেলায় তার এখনো পর্যন্ত যাওয়া হয় নি কারণ নির্বাচন এবং অন্যান্য বিষয় ছিল। এবার তিনি দিলীপ ঘোষের সঙ্গে জেলায় জেলায় যাওয়া শুরু করবেন। বীরভূম থেকেই তার সফর শুরু হবে জানিয়েছিলেন সুকান্ত মজুমদার। অর্থাৎ বিজেপির সর্বভারতীয় সভাপতি দিলীপ ঘোষ কে সঙ্গে নিয়ে তিনি জেলা সফর শুরু করবেন এবং বীরভূম জেলা সফর শুরু করবেন সুকান্ত মজুমদার এমনটাই তিনি জানিয়েছিলেন।

দুর্গাপূজা নিয়ে মতবিরোধ শুরু হয়েছিল বিজেপির অন্দরে। দিলীপ ঘোষ বলেছিলেন তিনি পুজোর বিশেষ আগ্রহী নন আবার সুকান্ত মজুমদার বলেছিলেন ঘটা করেই পুজো করা হবে। তবে পুজো নিয়ে মতবিরোধ যাই থাকুক না কেন দলের কাজে এবার ঝাঁপিয়ে পড়তে চলেছেন একসাথে দিলীপ ঘোষ এবং সুকান্ত মজুমদার। দিলীপ ঘোষ ফেসবুক পেজে একটি পোস্ট করেছেন এবং বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন। দিলীপ ঘোষ লিখেছেন নতুন রাজ্য সভাপতিকে নিয়ে তারাপীঠে মাতৃদর্শন মা তারার আরাধনা এবং পশ্চিমবঙ্গের শান্তি কামনায় প্রার্থনা।

মা তারার আশীর্বাদে সব অশুভ শক্তির বিনাশ ঘটুক। ছবিগুলিতে দেখা যাচ্ছে দিলীপ ঘোষ এবং সুকান্ত মজুমদার পাশাপাশি দাঁড়িয়ে রয়েছেন আবার ডালা নিয়ে মন্দিরের ভেতরে দুজনে একই সঙ্গে প্রবেশ করছেন। অর্থাৎ বিরোধীরা যতই তাদের মধ্যে দ্বন্দ্ব বাড়ানোর চেষ্টা করুক সুকান্ত মজুমদার এর সাথে দিলীপ ঘোষের সম্পর্ক অটুট রয়েছে তা বুঝিয়ে দিলেন তিনি। অনেকেই কমেন্টস করেছেন তার এই পোস্টটিতে। একজন লিখেছেন, মায়ের কৃপা সবাই লাভ করুক এমনটাই কামনা করি। আবার একজন লিখেছেন, অশুভ শক্তির বিনাশ করে এই ধরাধামে শান্তি আনো।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ