Prothom Kolkata

Popular Bangla News Website

বিজেপি প্রকৃত কর্মীদের সাথে বেইমানি করে, বিস্ফোরক পোস্ট বাবুলের

1 min read

।। প্রথম কলকাতা ।।

মঙ্গলবার সাংসদ পদ থেকে ইস্তফা দিয়েছিলেন বাবুল সুপ্রিয়।এবার সোশ্যাল মিডিয়ায় পুরনো দলের প্রতি ক্ষোভ উগরে দিয়ে একটি লম্বা চওড়া পোস্ট করেছেন বাবুল সুপ্রিয়। তিনি লিখেছেন ছোটবেলায় শুনেছিলাম যে যদি নিজের মন হৃদয় বলে যে কেউ অন্যায় ভাবে তোমাকে ১০০ টাকা জরিমানা দিয়েছে তা হলে জরিমানা না দিয়ে আদালতে লড়াই করে দরকার হলে ১০০ টাকা খরচ করে জরিমানা revoke করাও। অন্যায় ভাবে করা জরিমানা যে যাই বলুক কখনোই তা না মেনে নেবে না।মেনে নেয়নি আর তাই আড়াই বছর বাকি থাকা সত্ত্বেও বিজেপির হয়ে যেতা সাংসদ পদ ছেড়ে দিতে একটু দ্বিধা করিনি। ১৯৯২সালে স্ট্যান্ডার্ড চাটার্ড ব্যাংকের নিরাপদ চাকরি ছেড়ে বোম্বে যাওয়ার সময় আমি ভয় পাইনি আজও পাই না।

বিজেপি থেকে যিনি আমাকে নৈতিকতার জ্ঞান দিচ্ছেন তাকে বলব নিজের বাড়ির অন্দর থেকে পাঠটা শুরু করতে। আর শিরদাঁড়া সোজা করে দাঁড়িয়ে আমি যা করতে পেরেছি তা আগে করে দেখাতে তারপর যা বলার বলতে। কাঁকড়ায় ভরা একটি দল যারা নিজেদের প্রকৃত কর্মীদের সাথে নির্লজ্জ বিশ্বাসঘাতকতা বেইমানি করে আর বহিরাগতদের চ্যাপলিনের ছড়ায় সেই বিজেপির জন্য ২০১৪ থেকে যেটুকু খটেছি তাতে আমি যেমন গর্বিত আজ অন্যায়ের প্রতিবাদ করে আড়াই বছর বাকি থাকতেও বিজেপির টিকিটে বিজেপির জন্য জেতা সাংসদ পদ নির্দ্বিধায় ছেড়ে দিতে পেরে আমি সমান গর্বিত। আসানসোল বেশি কি বলবো আপনারা বিজেপির ধান্দাবাজ গুলির কথায় কান দেবেন না রাজনীতিতেও ঢুকবেন না।

আমি আপনাদের ছিলাম আছি থাকব আর আগামী দিনে মাননীয়া মুখ্যমন্ত্রী তিনি অত্যন্ত স্নেহের সাথে আমাকে সব ভুলে শুধুমাত্র বাংলার মানুষের কাজ মন দিয়ে করতে উদ্বুদ্ধ করে আবার পাবলিক সার্ভিস এর ফিরিয়ে এনেছেন তাঁর নেতৃত্বে আরো অনেক কাজ করে দেখাবো। আপনারা আমার জন্য সবসময় স্পেশাল ছিলেন থাকবেন। আপনাদের জন্য সব সময় কিছু না কিছু এক্সট্রা করার চেষ্টা করব। এই পোস্টটিতে বাবুল সুপ্রিয়কে নানানভাবে অনেকেই কটাক্ষ করেছেন।একজন লিখেছেন কোন ভদ্রলোক কোন সময় একটা কথা বলেছিল আর যাই করি তবে তৃণমূল নয় জানি না তার মনে আছে কিনা। একজন লিখেছেন আপনার শিরদাঁড়া যদি এতই সোজা হয় তবে সবার আগে বাংলাদেশের যে হিন্দুরা মৌলবাদী শক্তির কাছে ভয়ানকভাবে আক্রান্ত তাদের নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করতে সামান্যতম আগ্রহ প্রকাশ করুন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories