Prothom Kolkata

Popular Bangla News Website

বড় চমক! নতুন আইপিএল দল কেনার দৌড়ে দীপিকা পাড়ুকোন – রণবীর সিং : সূত্র

1 min read

।। প্রথম কলকাতা ।।

০২২ সংস্করণ থেকেই আইপিএলে যুক্ত হবে নতুন দুটি ফ্র‍্যাঞ্চাইজি। নয়া দুই দল কেনবার দৌড়ে রয়েছে একাধিক বড় নাম। সূত্রের খবর আদানি গ্রুপ, ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের সঙ্গে নতুন ফ্র‍্যাঞ্চাইজি কিনতে আগ্রহী বলিউডের পাওয়ার কাপল দীপিকা পাড়ুকোন-রনবীর সিংও।

আগামী ২৫শে অক্টোবর নয়া দুই দলের ঘোষণা করবে বিসিসিআই। আপাতত ১০ লক্ষ টাকা মূল্যের ইনভাইটেশন টু টেন্ডার সংগ্রহ করেছে একাধিক বড় নাম। বিশ্বের সবচেয়ে ধনী ও জনপ্রিয় টি-টোয়েন্টি লিগে দল কিনতে আগ্রহী আদানি গ্রুপ, আরপি-সঞ্জীব গোয়েঙ্কা গ্রুপের সঙ্গে রয়েছে ইংলিশ প্রিমিয়ার লিগের বিখ্যাত ক্লাব ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের মালিক গ্লেজার পরিবারও।

বলিউড ও আইপিএলের সম্পর্ক বেশ দৃঢ়। দুইবারের আইপিএল চ্যাম্পিয়ন ও এইবারের ফাইনালিস্ট কলকাতা নাইট রাইডার্সের আংশিক মালিকানা রয়েছে বলিউড বাদশা শাহরুখ খানের কাছে। বলিউড অভিনেত্রী প্রীতি জিন্টাও পাঞ্জাব কিংসের মালকিন। বলিউডের জনপ্রিয় মুখ দীপিকা পাড়ুকোনের সঙ্গে খেলার দুনিয়ার সংযোগ রয়েছে। দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন প্রাক্তন অল ইংল্যান্ড ব্যাডমিন্টন চ্যাম্পিয়ন। তার স্বামী রণবীর সিংও ইংলিশ প্রিমিয়ার লিগের সঙ্গে যুক্ত। বর্তমানে এনবিএ’র ব্র‍্যাণ্ড অ্যাম্বাসেডর এই তারকা।

Categories