Prothom Kolkata

Popular Bangla News Website

শৈশবে মহালয়ার ভোর কেমন কাটত কোয়েল মল্লিকের!

1 min read

।। প্রথম কলকাতা ।।

মহালয়া মানেই দুর্গা পুজো। টিভির পর্দায় এই বছর মা দুর্গা রূপে আসছেন অভিনেত্রী কোয়েল মল্লিক।কালার্স বাংলা চ্যানেলের তরফ থেকে ইতিমধ্যে মহালয়ার টিজার ‘নবরূপে মহাদুর্গা’ মুক্তি পেয়েছে। দেবী দূর্গার বেশে পর্দায় হাজির কোয়েল। টিজার মুক্তি পেতেই পর্দার কোয়েলকে দেবী রূপে দেখে দর্শকেরা উচ্ছ্বাস প্রকাশ করেছেন। দুর্গাপুজোর মহালয়ার দিনটি খুবই বিশেষ। এই দিন থেকেই পিতৃপক্ষের অবসানে দেবীপক্ষের শুভ সূচনা হয়।

পিতৃপুরুষের উদ্দেশ্য তর্পণ করা হয়। মা দুর্গার চক্ষুদানও হয় এই দিনেই। আগামী ৬ অক্টোবর মহালয়া। এদিনই পর্দায় নবরূপে হাজির হবেন কোয়েল।নবরূপে সেজে উঠে কোয়েল মল্লিক খুবই উচ্ছসিত।তাঁকে দেখা যাবে মা দুর্গার একাধিক রূপে। তিনি কালার্স বাংলার নবরূপে মহামায়া এর রূপসজ্জায় এবং পরিচালনায় বেশ প্রাণবন্ত হয়ে উঠেছেন। ভিন্ন সাজে সেজে উঠে তিনিও দর্শকদের মতোই অধীর আগ্রহে বসে আছেন মহালয়ার ভোরের অপেক্ষায়।তবে এই শুটিং করা কালীন তিনি তাঁর শৈশবের নস্ট্যালজিয়ার ছোঁয়া অনুভব করেছেন।

তিনি যখন ছোটো ছিলেন তখন তার বাড়িতেও তাঁর বাবা অর্থাৎ স্বনামধন্য অভিনেতা রঞ্জিত মল্লিক বাড়িতে ভোরে উঠে মহালয়া দেখার প্রস্তুতি আগের দিন রাত থেকেই নেওয়া শুরু করে দিতেন। যা কোয়েলকে স্মরণ করিয়ে দেয় এক অনন্য অনুভূতির স্মৃতি। ফলে আর মাত্র ৬ টি দিন তারপরেই টেলিভিশনের পর্দায় আসতে চলেছে কোয়েল মল্লিক অভিনীত “নবরূপে মহাদুর্গা”। ভোর ভোর কালার্স বাংলায় দেখা যাবে মা দুর্গার নবরূপের মহিমা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories