Prothom Kolkata

Popular Bangla News Website

‘নানা রূপে মহামায়া’ ভিন্ন লুকে প্রকাশ্যে রিমলি, রইলো একঝলক

1 min read

।। প্রথম কলকাতা ।।

মহালয়ার আগমনেই পুজোর ছোঁয়া পেয়ে যায় সকল বাঙালি। আর মহালয়া মানেই মা আসার আনন্দ। যতই দুষ্টু করোনা চোখ রাঙানি দিক মায়ের আগমনে কোনো বাধা দিতে পারেনা৷ মায়ের আগমনে চারিদিক আনন্দমুখর হয়ে ওঠে। বর্তমানে রেডিয়ো মহালয়া শোনার পাশাপাশি টেলিভিশনের পর্দাতেও মহাময় দেখার প্রবনতা আছে। আর বাংলা প্রতিটি টেলিভিশন চ্যানেলে এই দিন দুর্গতিনাশিনীর দেখানো হয়। তাই মহালয়ার আগে থেকেই একটা কৌতূহল তৈরি হয় কোন টেলিভিশন চ্যানেলে কে দুর্গা হচ্ছেন!

এই বছর জি বাংলায় আসছে নানারূপে মহামায়া। এখন আর বলার অপেক্ষা রাখে না জি বাংলার ভোরের মহালয়াতে দুর্গতিনাশিনী রূপে থাকছেন সকলের প্রিয় অভিনেত্রী শুভশ্রী। তবে মায়ের এত রূপ বাকি রূপে কে আছে জানেন! নব রূপের একটি রূপ হলেন চামুন্ডা। আর এই রূপে দেখা যেতে চলেছে রিমলি ধারাবাহিকের ইধিকা পাল ওরফে রিমলিকে। চামুন্ডা হলেন আদ্যাশক্তি ভগবতী।

তিনি সপ্ত মাতৃকার অন্যতম। তাঁর অপর নাম চামুন্ডা, চামুণ্ডেশ্বরী ও চর্চিকা। দেবী দুর্গাতন্ত্রে উল্লিখিত চৌষট্টি বা চুরাশি জন সহচরী বা যোগিনীর অন্যতম হলেন চামুন্ডা। আবার তিনিই হলেন ভগবতী দূর্গা। শুটিং শেষ অনেক আগেই আর এখন রিমলি বেশ উত্তেজিত কারণ তিনি প্রথমবার এমন রূপে আত্মপ্রকাশ করতে চলেছেন। আগামী 6ই অক্টোবর ভোরে জি বাংলার পর্দায় আসতে চলেছেন চামুন্ডা রুপে রিমলি।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories