Prothom Kolkata

Popular Bangla News Website

ব্রেকিং : দুপুর গড়াতেই মিত্র ইন্সটিটিউশনে ভোট দিলেন মমতা

1 min read

।। প্রথম কলকাতা।।

নিজের কেন্দ্র মিত্র ইন্সটিটিউশনে ভোট দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। একুশের বিধানসভা নির্বাচনে একজন ভোটার হিসেবে ভোট দিয়েছিলেন মমতা। তবে, এবার তিনি প্রার্থী হিসেবে ভোট দিলেন। দুপুর ৩.১২ নাগাদ তিনি বাড়ি থেকে বেরিয়ে ভোট কেন্দ্রে যান। ভোট কেন্দ্রে ছিলেন মাত্র চার মিনিট। রাস্তায় ছিল বেশ কিছু উৎসাহী সমর্থকদের ভিড়। ভোট দিয়েই বাড়ি ফিরে যান মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর ভোটদানকে কেন্দ্র করে ছিল কড়া নিরাপত্তার ব্যবস্থা। ভোট দানের কিছুক্ষণ আগেই পর্যবেক্ষক ভোট কেন্দ্র পরিদর্শন করেন।

একুশের বিধানসভার আগে পা’য়ে চোট পেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর পায়ে ছিল ব্যান্ডেজ ও হুইলচেয়ারে করেই সেরেছিলেন সমস্ত প্রচার। সেভাবেই দিয়েছিলেন ভোট। তবে, এবার একেবারে নিজের পায়ে হেঁটে ভোট দিয়ে বেরোলেন তিনি। মমতা বন্দ্যোপাধ্যায়ের আগেই তাঁর পরিবারের বাকি সদস্যরা ভোট দিয়ে গেছেন। তবে এখনও আসেননি অভিষেক বন্দ্যোপাধ্যায়। রাজ্যের পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিমও সপরিবারে চেতলায় ভোট দেন আজ।

ভবানীপুর উপনির্বাচন নিয়ে উত্তেজনা তুঙ্গে। আজ সকাল থেকেই ভবানীপুরের পাশাপাশি মুর্শিদাবাদ জেলার সামশেরগঞ্জ ও জঙ্গিপুরেও চলছে ভোটগ্রহণ পদ্ধতি। আগামী ৩ অক্টোবর নির্বাচনের ফলাফল বেরোবে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ