Prothom Kolkata

Popular Bangla News Website

Shovan – Baishakhi : তাতা থৈ থৈ নেচে সিবিআই দফতরে হাজিরা শোভন বৈশাখীর

1 min read

।। প্রথম কলকাতা ।।

তাতা থৈথৈ নাচার পর আজ সিবিআই দপ্তরে হাজিরা দিলেন শোভন চট্টোপাধ্যায়। সঙ্গে ছিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়। ফ্ল্যাটের ছাদে শোভন চট্টোপাধ্যায়কে ঘিরে নাচছেন বৈশাখী বন্দ্যোপাধ্যায় আর গানের তালে হাততালি দিচ্ছেন শোভন চট্টোপাধ্যায়। তাঁদের ভিডিও নিয়ে মেতে থাকেন নেটিজেনরাও। বলা যেতে পারে প্রবল আমোদ পাচ্ছেন এই ভিডিও দেখে নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় এই ভিডিও তার পর থেকেই মিম এবং ট্রোলের বন্যা। বৈশাখী বন্দ্যোপাধ্যায় (Baishakhi Banerjee) লোপামুদ্রা মিত্রের গাওয়া গানে নেচেছেন। সংগীতশিল্পী লোপামুদ্রাও ঐ ভিডিও দেখে লিখেছিলেন এতদিনের গাওয়া গান আজ স্বার্থক হল।

তবে সবকিছু উপেক্ষা করেই দিব্যি নিজেদের ছন্দে রয়েছেন শোভন বৈশাখী। আজ সময়মতো সিবিআই দপ্তরে হাজিরা দিতে যান তাঁরা। আইকোর চিটফান্ড কান্ডে শোভন চট্টোপাধ্যায়কে ডেকে পাঠিয়েছিল সিবিআই। শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee) জানান সাক্ষী হিসেবে তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছিল। অপর দিকে হাইভোল্টেজ কেন্দ্র ভবানীপুরে চলছে উপনির্বাচন। একুশের বিধানসভা নির্বাচনে নন্দীগ্রাম আসনে পরাজিত হন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রীর চেয়ারে বসতে হলে ছয় মাসের মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি বিধানসভা আসনে জয়ী হয়ে আসতে হবে। এই মর্মে শোভন দেব চট্টোপাধ্যায় ভবানীপুর আসনে পদত্যাগ করেছিলেন।

সেই আসন থেকেই লড়াই করার সিদ্ধান্ত নেন তৃণমূল সুপ্রিমো। সকাল থেকেই শুরু হয় ভবানীপুরে উপনির্বাচন। নির্বাচন ঘিরে শাসকদলের বিরুদ্ধে বিজেপি একাধিক অভিযোগ তুললেও শোভন চট্টোপাধ্যায়ের গলায় শোনা গেল ভিন্ন সুর। শোভন চট্টোপাধ্যায় বলেন ভবানীপুরে ভোট হচ্ছে। মানুষই তো বিচার করবে। ভোট সুন্দরভাবে হচ্ছে। পরিস্থিতি পর্যালোচনা করেই ভবানীপুরের মানুষ ভোট দেবে। মানুষের অভিব্যক্তি ব্যালটবক্সে প্রভাবিত হবে।৩ তিরিখ আমরা সবাই জানতে পারবো ভবানীপুরে কি ফলাফল হবে মুচকি হেসে জানান শোভন চট্টোপাধ্যায় (Shovon Chatterjee) ।

Categories