Prothom Kolkata

Popular Bangla News Website

মমতার জয় কামনায় সল্টলেকে কালীমন্দিরে মহাযজ্ঞ তৃণমূলের

1 min read

।। প্রথম কলকাতা ।।

আজ ভবানীপুর সহ মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে চলছে ভোটগ্রহণ। তিন কেন্দ্রেই যেন তৃণমূল কংগ্রেস জয়লাভ করে এই প্রার্থনায় বিধাননগর পৌরনিগমের ৩৮ নম্বর ওয়ার্ডের কো-অর্ডিনেটর নির্মল দত্তের উদ্যোগে সল্টলেকের দত্তবাদের কালীমন্দিরে যজ্ঞের আয়োজন করা হল। বিশেষভাবে ভবানীপুর উপনির্বাচনে মমতা বন্দ্যোপাধ্যায় যেন এক লক্ষ ভোটের ব্যবধানে জেতেন সেই উদ্দেশ্যেই আজ যজ্ঞের আয়োজন করা হল।

যজ্ঞে অংশগ্রহণ করেন নির্মল দত্ত সহ একাধিক তৃণমূল কর্মী। পুরোহিতের সাহায্যে রীতি মেনেই যজ্ঞ করা হয়। ভবানীপুর উপনির্বাচনকে কেন্দ্র করে বিগত বেশ কিছুদিন ধরেই চড়ছে রাজনীতির পারদ। একুশের নির্বাচনে নন্দীগ্রামে শুভেন্দু অধিকারীর কাছে হেরে যাওয়ায় মুখ্যমন্ত্রীত্ব বজায় রাখতে সংবিধানের নিয়ম অনুযায়ী মমতা বন্দ্যোপাধ্যায়কে ছয় মাসের মধ্যে উপনির্বাচন জিতে আসতে হবে।

অন্যদিকে, মুখ্যমন্ত্রীকে একবার ভোটে পরাস্ত করে আশাবাদী গেরুয়া শিবির ডাকাবুকো আইনজীবী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে মমতার বিপক্ষে দাঁড় করিয়েছে। তরুণ নেতা শ্রীজীব বিশ্বাসকে প্রার্থী করেছে সিপিএম। আগামী ৩ অক্টোবর নির্বাচনের ফলাফল। এখন মা কালী তৃণমূল তথা মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি সদয় হন নাকি ভক্তকে নিরাশ করেন সেটাই দেখার!

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ