Prothom Kolkata

Popular Bangla News Website

ফিরহাদ-সুব্রতর বিরুদ্ধে ভোটারদের প্রভাবিত করার অভিযোগ, নজরবন্দির দাবি বিজেপির

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভবানীপুরের সকাল থেকেই শুরু হয়েছে নির্বাচন। ফিরহাদ হাকিম আজ একটি ট্যুইট করেছেন। তিনি লিখেছেন ভবানীপুরের সবাইকে অনুরোধ করছি উন্নয়নের পক্ষে ভোট দিন মমতার পক্ষে ভোট দিন। আবার সুব্রত মুখোপাধ্যায় একটি ট্যুইট করেছেন। তিনি ট্যুইটে লিখেছেন আজ একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ দিন। ভবানীপুর সহ ৩ আসনে উপনির্বাচন হচ্ছে। আমাদের ভোটারদের দিদি পক্ষে ভোট দিতে উদ্বুদ্ধ করতে হবে এবং নিশ্চিত করতে হবে যে দিদি বিপুল ভোটে জয়ী হবে‌।

তাঁদের ট্যুইট ঘিরে শুরু হয়েছে বিতর্ক। দুজনেই এই ধরনের ট্যুইট করে ভোটারদের প্রভাবিত করেছেন বলে অভিযোগ বিজেপির। ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে কমিশনে অভিযোগ জানিয়েছে বিজেপি। বিজেপির তরফে অভিযোগ তোলা হয়েছে ফিরহাদ হাকিম এবং সুব্রত মুখোপাধ্যায়ের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হোক। এছাড়াও সকাল থেকেই ভবানীপুরের বিভিন্ন প্রান্তে দেখা যাচ্ছে ফিরহাদ হাকিমকে।

যত দ্রুত সম্ভব তাঁদেরকে নজর বন্দি করার দাবি জানিয়েছে বিজেপি। যদিও ফিরহাদ হাকিম জানিয়েছেন বিজেপি মিথ্যে অভিযোগ তুলছে। ভোট পোলিং হচ্ছে সেই খবর নিয়েছি। সারাক্ষণ ভুলভাল বকছেন। প্রিয়াঙ্কাকে কটাক্ষ করেন ফিরহাদ। সুব্রত মুখোপাধ্যায় বলেন আমি ট্যুইট করতে জানি না। বিরোধীরা চক্রান্ত করছে বলে অভিযোগ তোলেন সুব্রত মুখোপাধ্যায়। টুইটের কথা পরিষ্কার অস্বীকার করে দেন সুব্রত মুখোপাধ্যায়।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories