Prothom Kolkata

Popular Bangla News Website

সুজাতা মন্ডলের বাপের বাড়িতে জল ঢুকে গেল, নীচের তলায় হাঁটু জল!অবাক তৃণমূল প্রার্থী

1 min read

।। প্রথম কলকাতা ।।

নিম্নচাপের বৃষ্টিতে জলমগ্ন কলকাতা সহ পার্শ্ববর্তী এলাকা। বাদ নেই দক্ষিণবঙ্গও। এরই মধ্যে বুধবার আরামবাগের পরাজিত তৃণমূল প্রার্থী তথা বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁয়ের প্রাক্তন স্ত্রী সুজাতা মন্ডল একটি জলযন্ত্রণার ছবি ফেসবুকের মাধ্যমে ভাগ করে নিলেন। ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছেন সুজাতা। সেখানে দেখা গেছে, রাস্তার জলস্তর বাড়তে বাড়তে বড়জোড়ায় তাঁর বাপের বাড়ির নীচের তলায় জল প্রবেশ করেছে।

ঘরের মধ্যেই প্রায় হাঁটুজল! ফেসবুকে ভিডিও’র ক্যাপশনে নেত্রী লিখেছেন, “গুলাব নামক ঘূর্ণিঝড় বা নিম্নচাপের ফলে আজ আমার বাড়ির নীচ তলাটি পুরোপুরি জলময়।“ এখন এটিকে ঘর বলবেন নাকি পুকুর সেই প্রশ্নই তিনি রেখেছেন নেটিজনদের কাছে। দীর্ঘ পঁচিশ বছর সুজাতা বড়জোড়ায় কাটিয়েছেন বলে জানান কিন্তু কখনও এই অভিজ্ঞতা হয়নি।

পাশাপাশি ,তিনি আশঙ্কা প্রকাশ করেছেন অসহায় দুঃস্থ মানুষদের জন্য। সাধারণ মানুষের উদ্দেশ্যে বার্তাও দিয়েছেন তিনি। বিদ্যুতের তার থেকে দূরে থাকার জন্য অনুরোধ করেছেন তিনি এবং শহরাঞ্চলে যে ম্যানহোল খোলা থাকে তা থেকে সাবধানে থাকার জন্যও দিয়েছেন পরামর্শ। তাঁর বিশ্বাস এর আগেও অনেক দুর্যোগ দেখেছে বাংলার মানুষ তাই এবারের দুর্যোগও কাটিয়ে নিতে পারবেন সবাই।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories