Prothom Kolkata

Popular Bangla News Website

দেব প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ নিয়ে এবার নতুন চমক দিলেন সুপারস্টার

1 min read

।। প্রথম কলকাতা ।।

একেবারে পুজোর শুরুতে অর্থাৎ পঞ্চমীর (১০ অক্টোবর) দিনেই মুক্তি পাচ্ছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স প্রযোজিত ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। তবে, এবার নতুন চমক দিলেন টলিউডের সুপারস্টার। করোনা কালে বাচ্চা ও বয়স্কদের কথা মাথায় রেখে ছবিটিকে টেলিভিশন ও ওটিটিতে প্রকাশ করছেন দেব। ছবিটিকে প্রথমে স্টার জলসায় দেখা যাবে। এরপর কিছুদিনের মধ্যেই তা চলে আসবে ওটিটি প্ল্যাটফর্ম ডিজনি হটস্টারে।

এই মুহূর্তে পঞ্চাশ শতাংশ দর্শক নিয়ে হল খোলা হলেও দেবের বক্তব্য তিনি চান ছবিটি সকলের কাছে পৌঁছে যাক, সেটাই তাঁর উদ্দেশ্য। সেই কারণেই এই সিদ্ধান্ত। তবে, বিগ বাজেটের এই ছবিটিকে হলে না দেখাতে পারায় আফসোসও করেছেন তিনি। দক্ষিণারঞ্জন মিত্র মজুমদারের গল্প অনুযায়ী এই ছবিটিকে পরিচালনা করেছেন অনিকেত চট্টোপাধ্যায়। রাজা হবুচন্দ্রের চরিত্রে অভিনয় করেছেন শাশ্বত চট্টোপাধ্যায়, মন্ত্রী গবুচন্দ্রের ভূমিকায় আছেন খরাজ মুখোপাধ্যায়, রাজকুমারী কুসুমকলির চরিত্রে দেখা যাবে অর্পিতা চট্টোপাধ্যায়কে।

ছবিটির আরেকটি বড়ো চমক হল, ছবিটি শুরুই হবে প্রয়াত প্রবাদপ্রতিম অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়ের কন্ঠস্বর দিয়ে। তিনি ছবিটিতে একটি ভয়েস ওভার দিয়েছেন। ছবিটির ট্রেলার ইতিমধ্যেই দর্শকদের মধ্যে দারুণ সাড়া ফেলে দিয়েছে। মুক্তি পেয়েছে ছবির তৃতীয় গান। গান গেয়েছেন আরেক বিখ্যাত শিল্পী কবীর সুমন। ছবিটি মূলত বাচ্চাদের কথা মাথায় রেখেই তৈরি হয়েছে। তবে, সব বয়সীরাই সমানভাবে মজা উপভোগ করতে পারবেন বলে জানিয়েছেন দেব।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories