Prothom Kolkata

Popular Bangla News Website

বাস্তবে রানি হলে নিজের হাতে রাজ্যের শাসন ক্ষমতা রাখতে চাইতাম : অর্পিতা চট্টোপাধ্যায়

1 min read

।। প্রথম কলকাতা।।

দেবের হোম প্রোডাকশন দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসে তৈরি হাসির ছবি ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’ এখন সময় শুধু মুক্তির অপেক্ষা। বাংলা রূপকথার গল্প নিয়ে তৈরী ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’। ছবিতে হবুচন্দ্র রাজার ভূমিকায় রয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। রানি কুসুমকুমারীর ভূমিকায় থাকছেন অর্পিতা চট্টোপাধ্যায়। আর গবুচন্দ্র মন্ত্রীর ভূমিকায় দেখা যাবে খরাজ মুখোপাধ্যায়কে। দেব প্রযোজিত এবং পরিচালক অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালিত এই এই ছবির ট্রেলার ইতিমধ্যেই সারা ফেলে দিয়েছে সকলের মধ্যে। এই প্রথম কোনও বাংলা সিনেমা রিলিজ হবে টেলিভিশনে। ১০ অক্টোবর জলসা মুভিজে দুপুর ২ টোয় সম্প্রচারিত হতে চলেছে ‘হবুচন্দ্র রাজা গবুচন্দ্র মন্ত্রী’।

উল্লেখ্য ,রানি কুসুমকুমারীর চরিত্রে অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায় অভিনয় করায় নিজেই খুব আপ্লুত। এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি জানান রূপকথা রাজা রানি নিয়ে সিনেমা বাংলা ইন্ড্রাস্ট্রিতে কয়েক দশক ধরে হয়নি। তাই আশা করা যাচ্ছে সকলের মধ্যে এই সিনেমা বেশ আলোড়ন ফেলবে। পাশাপাশি তিনি জানান এই রানি কুসুমকুমারী চরিত্রে অভিনয় করা খুব সহজ ছিল না। গরমের মধ্যেই এই সিনেমার শ্যুটিং হওয়ায় ভারী ভারী গয়না পরে শ্যুট করে অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে। অনেক জায়গায় আঘাত পেয়ে কেটেও গেছে। তবুও শ্যুট করতে হয়েছে। তবে তার এই রানির সুন্দর রূপের জন্য অনিরুদ্ধ চাকলাদার ও পৌলমী গুপ্তর প্রশংসা করেন।

তবে মজার কথাও শেয়ার করেন অভিনেত্রী অর্পিতা চট্টোপাধ্যায়। তিনি জানান , সিনেমায় রানি যদি বাস্তবে আমি হতাম তাহলে দেশের দুটি জিনিসের উপর জোর দিতাম। প্রথম দেশের পপুলেশন, দ্বিতীয় শিক্ষা। এবং রানির রাজা না থাকলেও রানির কাছে যেন সব ক্ষমতায় থাকে। অন্যদিকে অতিথি প্লার্টফর্মে এই সিনেমা মুক্তি পাওয়া প্রসঙ্গে বলেন এর ফলে বিপুল সংখ্যক মানুষের কাছে পৌঁছানো যায়। আর আশা করা যাচ্ছে এই সিনেমা বিপুল সাড়া পাবে। পাশাপাশি বাচ্চাদের মনোরঞ্জন প্রসঙ্গে বলেন এখনকার বাচ্চাদের আগেকার রূপকথা সম্পর্কে কোনো ধারণায় নেই। এখন বিশেষ করে ডোরেমন , ছোট ভীম দেখতে অভ্যস্ত তারা। সর্বশেষে বলেন , সকলের প্রচেষ্টায় এই চলচিত্র ব্যাপক সাড়া ফেলবে একথা নিশ্চিত।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories