Prothom Kolkata

Popular Bangla News Website

‘তৃণমূল কংগ্রেস পুলিশ কেনা বেচা করে’ , কেন বললেন রুদ্রনীল ঘোষ ?

1 min read

।। প্রথম কলকাতা ।।

আগামীকাল ভবানীপুরে উপনির্বাচন । হাইভোল্টেজ উপ নির্বাচনের দিকে লক্ষ্য রয়েছে গোটা দেশের। তার আগে শাসকদলের বিরুদ্ধে এক গুচ্ছ অভিযোগ তুললেন বিজেপি নেতা রুদ্রনীল ঘোষ

ভবানীপুরের দুয়ারে গঙ্গা প্রকল্প চলছে:

রুদ্রনীল বলেন ভবানীপুর সহ সারা কলকাতায় দুয়ারে গঙ্গা প্রকল্প চলছে। ভবানীপুরের জল প্রকল্পের উন্নয়ন হয়েছে।এছাড়া দুয়ারে গুন্ডা প্রকল্প করেছে শাসক দল। এই সরকার নাগরিক জীবনকে দুর্বিষহ করে দেখিয়েছে। জল টপকে মানুষ কিভাবে নিরাপদে ভোট দিতে যাবেন সেই বিষয়টা চিন্তাভাবনা চলছে‌।

শাসকদল পুলিশ কেনা বেচা করে:

রুদ্রনীল ঘোষ অভিযোগ তোলেন শাসকদল ভয় পেয়ে গেছে। তৃণমূল কংগ্রেস পুলিশ কেনাবেচা করে। খিদিরপুরের অবস্থা খুবই খারাপ। খিদিরপুরে দুয়ারে পানি প্রকল্প করে দিয়েছে এই সরকার।খিদিরপুর জলের নিচে চলে গেছে, বিদ্যুতের প্রপার লাইন নেই।খিদিরপুরে চাকরি দেওয়ার নাম করে অসামাজিক কাজে ঢুকিয়ে দেওয়া হয়। তার পরই তিনি বলেন পুলিশ শাসকদলের মতো আচরণ করছে। চোখের সামনে হিংসা হয়ে গেলেও দেখতে পান না।

ভবানীপুরের প্রচারে গেলে সবাই মার খান:

রুদ্রনীল বলেন একুশের বিধানসভা নির্বাচনে প্রচারে বেরিয়ে তিনি তিনবার মার খেয়েছেন। পুলিশ দেখেও কোনো ভূমিকা পালন করেনি।উপনির্বাচনেও তাদেরকে বাধা দেওয়া হয়েছে। সিপিএম নেতা সুজন চক্রবর্তীকে প্রচারে বাধা দেওয়া হয়েছে‌‌। ওনার উপর হামলা করা হয়েছে।ভবানীপুরে তৃণমূলের বিরুদ্ধে যেই প্রচারে যাবে সেই মার খাবে। তৃণমূলের কর্মীদের শিখিয়ে দেওয়া হয়েছে তোমরা যা খুশি করে নিতে পারো তোমাদের আটক করবে না পুলিশ।কিন্তু কর্মীরা জানেন না এই কেসগুলো কত বড় জায়গায় যাবে।

জেতার ব্যাপারে আশাবাদী রুদ্রনীল:

রুদ্রনীল বলেন তৃণমূল কংগ্রেস দাবি করছে তারা এক লাখ ভোটে জিতবে।আবহাওয়া যদি ঠিক থাকে, গুন্ডাদের দিয়ে যদি ভয় না দেখানো হয়, পুলিশ পোশাক পড়ে তৃণমূলের দালালি যদি না করে অবশ্যই বিজেপি জিতবে বলে দাবি করেন রুদ্রনীল। তিনি বলেন দু কোটি 30 লক্ষ ভোট এবারে মানুষ বিজেপিকে দিয়েছে। মানুষ তৃণমূল থেকে অনেকটাই সরে যাচ্ছে।পাশাপাশি তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে ভয় পেয়ে গেছেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories