Prothom Kolkata

Popular Bangla News Website

এবার তৃণমূলে লকেট ! কুণালকে ট্যুইটে জবাব দিলেন বিজেপি সাংসদ

1 min read

।। প্রথম কলকাতা ।।

কুণাল ঘোষের পাল্টা ট্যুইট করলেন এবার লকেট চট্টোপাধ্যায়। কুণাল ঘোষ ট্যুইট করে লিখেছিলেন, ভবানীপুরে তারকা প্রার্থী হিসেবে না থাকার সিদ্ধান্ত নিয়েছিলেন লকেট চট্টোপাধ্যায় তার জন্য তাকে ধন্যবাদ এবং অভিনন্দন জানাই।তারই পাল্টা জবাব দিতে এবার লকেট চট্টোপাধ্যায় একটি ট্যুইট করেছেন। তিনি লেখেন, এসব ছেড়ে ভবানীপুরে মমতা বন্দ্যোপাধ্যায়ের যাতে হেরে না যান সেইদিকে আপনার নজর দেওয়া উচিত।বাবুল সুপ্রিয়র পদত্যাগের পর থেকেই লকেট চট্টোপাধ্যায়ের দলবদলের খবর চারিদিকে ঝড় তুলছে।

আবার অন্যদিকে ভবানীপুরে প্রচারে লকেট চট্টোপাধ্যায় নাম থাকা সত্বেও তিনি অনুপস্থিত ছিলেন। যদিও লকেট চট্টোপাধ্যায় জানিয়েছিলেন প্রচারের জন্য দিলীপ ঘোষ , শুভেন্দু অধিকারীর মত হেভিওয়েট নেতারা রয়েছেন। আপাতত দলের দেওয়া দায়িত্ব মেনেই উত্তরাখণ্ডে কাজ করছি। অপরদিকে কুণাল ঘোষও লকেট চট্টোপাধ্যায়কে জবাব দিয়েছেন। মমতা বন্দ্যোপাধ্যায় বিপুল ভোটে জিতবেন কিন্তু তবুও আপনাকে ধন্যবাদ যে আপনি জবাবে প্রার্থীর নাম উল্লেখ করেননি। এছাড়াও তিনি লেখেন কাহি পে নিগাহে কাহি পে নিশানা। কুণাল ঘোষের টুইটের পর রাজনৈতিক মহলে শোরগোল পড়ে গিয়েছিল।

লকেট চট্টোপাধ্যায় প্রতিক্রিয়া জানার জন্য সকলেই উদগ্রীব হয়ে উঠেছিলেন। তবে কুণাল ঘোষকে পাল্টা জবাব দিলেও লকেট চট্টোপাধ্যায় যে তৃণমূলে যোগ দিতে পারেন এই জল্পনা একদমই উড়িয়ে দেওয়া যাচ্ছে না। ২০১৩ সালের লকেট চট্টোপাধ্যায় তৃণমূলে যোগদান এর কয়েক মাসের পরেই তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন তিনি।আবারও তাঁকে নিয়ে গুঞ্জন তৈরি হয়েছে।তবে ট্যুইট যুদ্ধ শুরু হলেও লকেট চট্টোপাধ্যায় যে তৃণমূলে যোগ দিতে পারেন এই জল্পনা একদমই উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ