Prothom Kolkata

Popular Bangla News Website

একবার হাইকোর্টে নাচিয়েছি আবার নাচিয়ে দেবো তৃণমূল কংগ্রেসকে, হুঁশিয়ারি প্রিয়াঙ্কার

1 min read

।। প্রথম কলকাতা ।।

ভবানীপুরে চলছে তৃণমূল বিজেপির জমজমাট প্রচার ‌। উপনির্বাচনকে ঘিরে শুরু শাসক বিরোধীদের একে অপরকে আক্রমণ। আজ ভবানীপুরের পথসভা থেকে প্রিয়াঙ্কা টিব্রেওয়াল বলেন একটা সুযোগ পেয়েছেন হাতছাড়া করবেন না। ৩০ তারিখ সকাল সকাল ভোট দেবেন। ভাবানীপুর এলাকার প্রতিটি মানুষ আমার চেনা তাই হয়তো দিদি এত ভয় পেয়ে গেছে। তিনি বলেন, কিছুদিন আগেও তাঁকে বহিরাগত বলা হত। কিন্তু তিনি ভবানীপুরের মেয়ে ভবানীপুরেই বড় হয়েছেন।

তিনি অভিযোগ তুলেছেন মমতা বন্দ্যোপাধ্যায় এটাও বলেছেন মাড়োয়ারিদের কাজ ব্যবসা করা ব্যবসা নিয়েই থাকুক এর বেশি আশা করা উচিত নয়। শোনা যাচ্ছে দিদির গুন্ডারা বিল্ডিংয়ে বিল্ডিং-এ গিয়ে ধমকাচ্ছে।একবার হাইকোর্টে নাচিয়েছি আবার নাচিয়ে দেবো তৃণমূল কংগ্রেসকে হুঁশিয়ারি দেন প্রিয়াঙ্কা।তিনি বলেন তৃণমূল বারবার আপনাদেরকে ভয় দেখাচ্ছে কোথায় ভোট দেবেন তারা তা জানতে পেরে যাবে বদলা নেবে বলছে। কে কাকে ভোট দেয় তা কখনও জানা যায় না এটা আপনাদেরকে ভয় দেখানো হচ্ছে।

তিনি বলেন মমতা বন্দ্যোপাধ্যায় একবার হিংসা করার চেষ্টা করেছে গোটা ভারতবর্ষে বদনাম করে দিয়েছি। এছাড়াও দিদিকে বলছি আপনার নেতাদের সামলে রাখুন‌।যাদের হিংসায় হাত ছিল ওদের এবার জেলে যেতে হবে। প্রিয়াঙ্কা বলেন ভবানীপুরে মানুষের সাথে ছিলাম আছি থাকব। এই নির্বাচনে বিধায়ক হওয়ার নির্বাচন নয়। এই নির্বাচন ওই মহিলার অহংকার ভাঙার নির্বাচন। এইবারের নির্বাচনের সব ধর্মের মানুষ নামবে আর মমতা ব্যানার্জীর অহংকার ভাঙা হবে বলে সরব হন প্রিয়াঙ্কা।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories