Prothom Kolkata

Popular Bangla News Website

হ্যান্ডিম্যান/লোডার পদে লোক খুঁজছে BECIL, রইল বিস্তারিত আবেদন পদ্ধতি

1 min read

।। প্রথম কলকাতা ।।

কেন্দ্রীয় সরকার নিয়ন্ত্রিত একটি সংস্থা BECIL অর্থাৎ ব্রডকাস্টিং ইঞ্জিনিয়ারিং কন্সালটেন্টস ইন্ডিয়া লিমিটেড। সম্প্রতি সংস্থার তরফে হ্যান্ডিম্যান, লোডার এবং ডাটা এন্ট্রি অপারেটর পদে দক্ষ কর্মী নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। যারা যারা এই পদগুলিতে কাজ করতে ইচ্ছুক তারা সংস্থার অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে সম্পূর্ণ অনলাইনে আবেদন জানাতে পারবেন। দেশের যেকোনো প্রান্ত আবেদন করা যাবে। মোট শূন্যপদ রয়েছে ১০৩। যার মধ্যে ৫৭ টি হ্যান্ডিম্যান এবং লোডার, ৭ টি ডাটা এন্ট্রি অপারেটর, ২০ টি সুপারভাইজার এবং ৯ টি সিনিয়র সুপারভাইজার পদে নিয়োগ করা হবে। ফ্রেসার এবং অভিজ্ঞ দুই শ্রেণীর প্রার্থীরাই আবেদনযোগ্য।

শিক্ষাগত যোগ্যতা-

হ্যান্ডিম্যান এবং লোডার পদে শিক্ষাগত যোগ্যতা কেবল এইট পাশ আর ভারী মালপত্র বহন করার দক্ষতা থাকতে হবে। পাশাপাশি ডাটা এন্ট্রি অপারেটর, সুপারভাইজার এবং সিনিয়র সুপারভাইজার পদের জন্য স্নাতক পাশ থাকতে হবে। কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স-

হ্যান্ডিম্যান এবং লোডার পদের জন্য সর্বোচ্চ ৪৫ বছর। ডাটা এন্ট্রি অপারেটর, সুপারভাইজার পদের জন্য ৩০ বছর এবং সিনিয়র সুপারভাইজার পদের জন্য সর্বোচ্চ ৩৫ বছরের মধ্যে বয়স হতে হবে। নিযুক্ত প্রার্থীদের সংশ্লিষ্ট পদ অনুযায়ী বেতন প্রদান করা হবে।

আবেদন পদ্ধতি-

এই http://www.becil.com/ ওয়েবসাইটে ভিজিট করে অনলাইনে আবেদন জানানো যাবে। আবেদন করা যাবে আগামী ৭ ই অক্টোবর পর্যন্ত। বিশদ বিজ্ঞপ্তি এই ওয়েবসাইটে ভিজিট করে ডাউনলোড করে নিতে পারবেন।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories