Prothom Kolkata

Popular Bangla News Website

আজব হাঁটার কায়দায় ট্রোলের শিকার মালাইকা, কেন এমন অদ্ভুত হাঁটছেন তিনি!

1 min read

।। প্রথম কলকাতা।।

মালাইকা অরোরার পছন্দ থেকে অনুপ্রেরণা নেওয়ার মতো। রেড কার্পেটে স্টেটমেন্ট গাউন হোক বা প্রতিদিনের পোশাক, ফ্যাশনের প্রশ্নে কখনওই হতাশ করেন না মালাইকা অরোরা।কিন্তু এবার তার অদ্ভুত ফ্যাশনই তার কাল হল। এদিন তাকে দেখা গেল এক অদ্ভুত রকমের কায়দায় হাঁটতে। যা দেখে সকলে বিস্মিত। তার এই আজব হাঁটার কায়দার জন্য ইতিমধ্যেই তাকে ট্রোলের সম্মুখীন হতে হয়েছে। কেউ মন্তব্য করেছেন “হায় হায় ভগবান!! মালাইকার কি হচ্ছে .. এটা খুব গুরুতর সমস্যা দেখছে .. অর্জুনকে অবশ্যই এই ভিডিওটি দেখতে হবে এবং এটা নিয়ে ভাবতেও হবে যে ফিটনেস খুব বেশি ভালো নয় .. মালাইকা দিন দিন পাগল হয়ে যাচ্ছে শুধু ফিটনেসের কারণে। তাই তার একজন ভালো সাইকিয়াট্রিস্ট দরকার।”


আবার কেউ লিখেছেন “মালাইকার পাইলস হয়েছে”। কেউ তো আবার লিখেছেন “তিনি ডোনাল্ড ডাকের অনুকরণ করছেন..তিনি হয়তো তার পরবর্তী ছবিতে জন্য ডোনাল্ড ডাকের ভূমিকা পেয়েছেন..।”

ফলে বর্তমানে মালাইকার এই নতুন রূপে তাকে পছন্দ তো করছেন-ই না তার অনুগামীরা উপরন্তু তাকে নিয়ে ট্রোল করছেন। কিন্তু মালাইকা কেন এমন ব্যবহার করছেন তা নিয়ে বেশ চিন্তিত সকলেই। প্রসঙ্গত, অর্জুনের সঙ্গে সম্পর্কে থাকার কারণে নেটপাড়ার কড়া নজরে থাকেন মাল্লা। শোনা যায়, অর্জুন কাপুরের পরিবারের সঙ্গেও এখনও সেরকম ভালো সম্পর্ক নয় অভিনেত্রীর। অসম বয়সের প্রেম মেনে নেয়নি কাপুর পরিবার। তাই তো, রিয়ার বিয়েতে আমন্ত্রিত ছিলেন না ‘ভাইয়ের প্রেমিকা’। 

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories