Prothom Kolkata

Popular Bangla News Website

মীরের টি শার্টে মজার মজার ক্যাপশন দিলেন তার অনুগামীরা

1 min read

মীর মানেই কিছু ‘হটকে’ কাজ দেখার আশায় থাকেন নেটজনতা। এবার মীর ফেসবুকে এলেন তার অনুগামীদের কাছে সাজেশন চাইতে। কিন্তু সকলেই ভাবছেন মীর আবার কি সাজেশন নিতে এলেন ফেসবুকে! সম্প্রতি মীর তার ফেসবুক পেজ থেকে একটি ছবি পোস্ট করেছেন । যেখানে তিনি একা নন, তার সাথেই রয়েছে যুবসমাজের আরেক পপুলার মানুষ, বিখ্যাত গায়ক অনুপম রায়, যার গানের জাদুতে মেতে উঠেছে নেটিজেনরা।

তবে এদিন তাদের দুজনকেই দেখা গেল দুটি কালো টি শার্টে। যেখানে অনুপম রায়ের টি শার্টে লেখা “আমি বিজ্ঞানে বিশ্বাসী নই, শুধুমাত্র ভালোবাসা , যৌনতা, মিউজিক এবং নিজেকে বিশ্বাস করি।” কিন্তু অন্যদিকে মীরের টি শার্টে ছিলনা কোনো লেখা, তখন তিনি ছবির ক্যাপশনে লেখেন, “অনুপমের টি শার্টে ক্যাপশন আছে কিন্তু আমারটায় নেই। ভাবছি আমার কি ক্যাপশন দেওয়া উচিত?” তার সাথেই লেখেন “কোনো সাজেশন?”

এই দেখেই তার অনুগামীরা এক ঝাঁক ক্যাপশনের সাজেশন দেন। কেউ বললেন অনুপমের বিপরীত ক্যাপশন অর্থাৎ ” আমি বিজ্ঞানে বিশ্বাসী” দিতে, আবার কেউ বললেন মীরাক্কেলের সেই বিখ্যাত ডায়লগ “আপনি থাকছেন স্যার”। তবে এখানেই ফুডকার প্রযোজক ইন্দ্রজিৎ লাহিড়ী উপদেশ দিলেন “ধুস”। কয়েকজন অনুগামী তো আবার টি শার্টের ছবিতে এডিট করে নিজের মনের মত ক্যাপশন বসিয়েও দিয়েছেন। ফলে টি শার্টের ক্যাপশনের জন্য বেশ মজার মজার উপদেশই পেয়েছেন মীর।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories