Prothom Kolkata

Popular Bangla News Website

মমতাকে বিশ্রাম দিন ওনার ছুটির প্রয়োজন আছে, মুখ্যমন্ত্রীকে খোঁচা রূপার

1 min read

।। প্রথম কলকাতা ।।

বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়ালের সমর্থনে পথসভায় আজ যোগদান করেন রূপা গঙ্গোপাধ্যায়। ভবানীপুরের পথসভা থেকে রাজ্য সরকারের বিরুদ্ধে একাধিক অভিযোগ তোলেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি বলেন নন্দীগ্রামে চলে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী ভেবেছিলে নন্দীগ্রামে তিনি জিততে পারবেন। কিন্তু জিততে পারেননি। হেরে যাওয়া মুখ্যমন্ত্রীর জন্য এত তাড়াতাড়ি আবার উপ নির্বাচনের ব্যবস্থা করতে হল। তিনি বলেন প্রিয়াঙ্কা জিতলেও টিএমসি সরকারটা থাকছে। কিন্তু ওনাকে মুখ্যমন্ত্রী হতে হবে।

যে কটা মন্ত্রণালয় সামলেছেন সবকটা ধ্বংস করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী থাকার কি দরকার রয়েছে প্রশ্ন তোলেন রূপা গঙ্গোপাধ্যায়। তিনি বলেন দশটা বছর পাওয়ার পরও এই সরকার কোনো কাজ করেনি।একজন মহিলা মুখ্যমন্ত্রী হয়ে কি করে এত মিথ্যা কথা বলেন সে বিষয়ে প্রশ্ন তোলেন রূপা গঙ্গোপাধ্যায়। রূপা গঙ্গোপাধ্যায় বলেন এই রাজ্যে অনেক বিষয়ে মিথ্যা কথা বলা হয়। এই রাজ্যে কিছু হলেই অজানা জ্বর বলে চালিয়ে দেওয়া হয়। ডেঙ্গু হলে সার্টিফিকেটে ডেঙ্গু লেখা যায় না। তিনি বলেন, মানুষ যখন রাজনীতি করতে গিয়ে তার মনুষ্যত্ব হারিয়ে ফেলেন তখন যে চেহারাটা নেয় তিনি হচ্ছেন মুখ্যমন্ত্রী।

ওনাকে বিশ্রাম দিন। ওনার ছুটি প্রয়োজন আছে‌। রূপা গঙ্গোপাধ্যায় বলেন একবার মমতা বন্দ্যোপাধ্যায়কে হারিয়ে প্রিয়াঙ্কা টিব্রেওয়ালকে জিতিয়ে দিন। হারার ফলে কি হবে কিছুই হবে না রেস্ট করবে নিজের কাজ করবে। ওনার জেতার কোনো অধিকার নেই। এত মৃত্যুর দায় তাঁর ঘারে রয়েছে। প্রত্যেকদিন মৃত্যু হচ্ছে। রূপা গঙ্গোপাধ্যায় বিজেপি প্রার্থীকে আজ ভোট দেওয়ার জন্য আবেদন জানান।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories