Prothom Kolkata

Popular Bangla News Website

শেষমেষ আসছে তাপসী পান্নুর “রশ্মি রকেট” ,তারিখটা জেনে নিন

1 min read

।। প্রথম কলকাতা ।।

শেষমেশ মুক্তি পেতে চলেছে তাপসী পান্নু অভিনীত “রশ্মি রকেট”। গতবছরই মুক্তি পাওয়ার কথা ছিল এই ছবির কিন্তু করোনা পরিস্থিতির জন্য বারবার বাধাপ্রাপ্ত হয়েছিল এই ছবির মুক্তিতে। কিন্তু এবার তিনি নিজেই সোশ্যাল মিডিয়া সাইটে ঘোষণা করলেন এই ছবির মুক্তির বিষয়ে। বলিউডের আর পাঁচটা সাধারণ ছবির তুলনায় অন্য ধারার ছবিতে অভিনয় করাতেই বিশ্বাসী তাপসী পান্নু

যেখানে শুধু মুখ দেখানোর জন্য নয়, চরিত্রের প্রয়োজনে যেখানে তাঁর অভিনয় মানুষের মনে থেকে যাবে, এমন চরিত্রেই তাঁকে আমরা অভিনয় করতেই তিনি পছন্দ করেন। তার অন্যথা নয় এই ছবিও। একজন অ্যাথলিটের ভূমিকায় অভিনয় করতে গিয়ে চরিত্রে প্রয়োজনে তাঁকে কতটা ভাঙতে বা গড়তে হয়েছে, তা তিনি এর আগেও জানিয়েছেন। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডলে এদিন তাপসী পান্নু ছবির পোস্টার দিয়ে জানালেন যে, আগামি ১৫ অক্টোবর ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভে মুক্তি পেতে চলেছে ‘রশ্মি রকেট’।

ছবিতে তাঁর সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে প্রিয়াংশু পাইনুলি, অভিষেক বন্দ্যোপাধ্যায়, শ্বেতা ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠককে।জানা গিয়েছে, রেশমি রকেট ছবির জন্য কঠোর পরিশ্রম করেছেন তাপসী। নিউট্রিশনিস্ট, ফিজিওথেরাপিস্ট, ট্র্যাক ট্রেনার, অ্যাথলিট কোচ, জিম ট্রেনার সবার থেকে আলাদা আলাদা করে পরামর্শ নিয়ে নিজেকে তৈরি করেছেন। তাই এই ছবিতে অনেকটাই আশা তাপসীর।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ

Categories