Prothom Kolkata

Popular Bangla News Website

কত বড় সাহস ডেড বডি নিয়ে বাড়ির সামনে ঢুকে পড়ছে, বিজেপিকে হুংকার মমতার

1 min read

।। প্রথম কলকাতা ।।

প্রতিদিন নিয়ম করে ভোট প্রচারে নামছেন স্বয়ং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ভোট প্রচারে বেরিয়ে বিজেপিকে নানানভাবে নিশানায় নেন।

বিজেপি করতে পারে না এমন কোনো কাজ নেই:

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন বিজেপি করতে পারে না এমন কোনো কাজ নেই। বিজেপি হিংসায় উন্মত্ত। আমায় বাধ্য হয়ে ইলেকশন করতে হচ্ছে। ৬ মাসের মধ্যে আমাকে এমএলএ হতে হবে। সেই জন্য নির্বাচন হচ্ছে।

বাংলায় লোডশেডিং হয় না:

মুখ্যমন্ত্রী বলেন এখন বৃষ্টি বেশী হচ্ছে। বাংলাটা নৌকার মত । অনেক পাম্পিং স্টেশন তৈরি করা হয়েছে। আগামী দিনেও করা হবে। এখন গ্লোবাল ওয়ার্মিং চলছে। যখন-তখন বাজ পরছে। বিদ্যুৎ এখন পকেট মানছে না। সাবধান হতে হবে।

কত বড় সাহস আমার বাড়ির সামনে ডেড বডি নিয়ে ঢুকছে:

বিজেপিকে নিশানায় নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন বাংলায় ভাইরা বোনদের রক্ষা করে। একটা পারিবারিক ঘটনা ঘটে গেলেই বিজেপি নাচতে শুরু করে দেয়। যিনি মারা গেছেন তিনি সার্জারিতে মারা গেছেন। যদিও যে কোনো মৃত্যু দুঃখজনক। আমি নবান্নে মিটিং করছিলাম আমার বাড়ির সামনে ডেড বডি নিয়ে ঢুকছে কত বড় ক্ষমতা। একটা কান মুলে দিলে পালিয়ে যাবে। আসামে বডির উপর নাচছে। বাংলা নিয়ে কথা বলছে। তিনি বলেন বিজেপির রাজ্যগুলিতে কোনো রকম আইন নেই। বিজেপি হিংসায় উন্মত্ত।

সকলকে ভোট দিতে হবে:

মমতা বন্দ্যোপাধ্যায় বলেন উপ নির্বাচনের দিন বৃষ্টি হতে পারে। বৃষ্টি পড়লেও ছাতা মাথায় নিয়ে ভোট দিতে যাবেন। মুখে মাস্ক পরে যাবেন। তিনি বলেন ভবানীপুর থেকেই ভারতবর্ষের লড়াইটা শুরু হবে।

Categories