Prothom Kolkata

Popular Bangla News Website

বড় খবর : তৃণমূল গেট খুললে বিজেপি দলটাই উঠে যাবে, জঙ্গিপুরে জনসভায় বিস্ফোরক অভিষেক

1 min read

।। প্রথম কলকাতা ।।

আগামী ৩০ শে সেপ্টেম্বর সামশেরগঞ্জ এবং জঙ্গীপুরে রয়েছে নির্বাচন। আজ জঙ্গিপুর এবং সামশেরগঞ্জে প্রচারের যান অভিষেক বন্দ্যোপাধ্যায়। আজ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন ভাঙা পায়ে ২১৩ আসন জিতেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এবারের নির্বাচনে মুর্শিদাবাদ মালদা অগ্রণী ভূমিকা পালন করেছিল। তবে ৩০ তারিখ ষোল কলা পূর্ণ করতে হবে। যে বাকি দুটি আসনে ভোট রয়েছে এক লক্ষের বেশি ব্যবধানে জেতাতে হবে।

সিপিএম কংগ্রেস জোট করে শূন্য হয়ে গেছে:

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন কংগ্রেস এখন বড় বড় ভাষণ দিচ্ছে।প্রণব মুখোপাধ্যায় এর পুত্র অভিজিৎ মুখোপাধ্যায় তৃণমূলে যোগদান করেছেন। সিপিএম কংগ্রেসের জোট করে বিধানসভায় শূন্য হয়ে গেছে। ২০১৬ সালে নীতি-আদর্শ নৈতিকতা সব ত্যাগ করে সিপিএমের সঙ্গে জোট করে মমতা বন্দ্যোপাধ্যায় কে হারাবে ভেবেছিল।আর যখন বিজেপির সাথে মমতা বন্দ্যোপাধ্যায় লড়াই করতে নামে তখন সাম্প্রদায়িক শক্তির সাথে জোট করে। মানুষ তার যোগ্য জবাব দিয়ে বিধানসভায় শূন্য করে পাঠিয়েছে। সিপিএম কংগ্রেস কে ভোট দেওয়া মানে ভোট নষ্ট করা আজ এমনটাই বলেন সামশেরগঞ্জে প্রচারে গিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায়

৫০০বার ডাকলেও দিল্লি ছাড়া করে ছাড়বো বিজেপিকে:

আজ অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন, এজেন্সিকে কাজে লাগিয়ে বাংলা দখল করতে চেয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায়ের উপর আক্রমণ করে পা ভেঙে দেওয়া হয়েছিল। ভাঙা পায়ে মমতা বন্দ্যোপাধ্যায় ২১৩ টা আসন ছিনিয়ে নিয়েছেন। খেলা তো শুরু হয়নি। আগামী দিনে বিজেপিকে হারিয়ে ত্রিপুরায় তৃণমূল কংগ্রেস জিতবে। অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ তোলেন তিনি যাতে ত্রিপুরা যেতে না পারেন সে জন্য ১৪৪ ধারা জারি করে রেখেছে। কেন এত ভয় প্রশ্ন তোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

খেলা তো দিল্লির হবে।আজ বিজেপি ভেবেছে কংগ্রেসকেই ইডি,সিবিআই দেখিয়ে যেভাবে ভয় দেখিয়ে রাখে তৃণমূল কংগ্রেসকেও রাখবে। আমাকে ১৫ দিনে পাঁচটা নোটিস পাঠিয়েছে। আমি গেছি ন ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছে।অভিষেক বন্দ্যোপাধ্যায় হুঁশিয়ারি দিয়ে বলেন ৫০০বার ডাকলেও মেরুদন্ড বিক্রি করব না। দিল্লি ছাড়া করে ছাড়বো বিজেপিকে।বহিরাগতদের দিয়ে বাংলার মাটি দখল করতে পারিনি বলে বহিরাগত এজেন্সি দিয়ে ভয় দেখাচ্ছে বিজেপি।

তৃণমূল কংগ্রেস সমস্ত রাজ্যের যাবে:

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন তৃণমূল কংগ্রেস শুধু ত্রিপুরা নয় সমস্ত রাজ্যে যাবে। আপনার এলাকায় যাব পা রাখব আপনার হাত থেকে মানুষের আশীর্বাদ নিয়ে আপনার রাজ্য ছিনিয়ে নেব জোড়া ফুলের ঝান্ডা প্রতিষ্ঠা করবে। তৃণমূলকে যত তাতাবে লোহার মতো শক্ত হবে।

দলের দরজা খুললেই ভারতীয় জনতা পার্টি উঠে যাবে:

অভিষেক বন্দ্যোপাধ্যায় বলেন তৃণমূল কংগ্রেস তাদের দরজা বন্ধ করে রেখেছে।যেদিন তৃণমূল কংগ্রেস দরজা খুলবে সেদিন ভারতীয় জনতা পার্টি দলটা উঠে যাবে।কোনো এমএলএ এমপি বাদ নেই যারা তৃণমূল কংগ্রেসে ঢুকতে চায়। তৃণমূল কংগ্রেস যেদিন দরজাটা খুলবে তিন মাসের মধ্যে বিজেপি দলটা থাকবে না।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ