Prothom Kolkata

Popular Bangla News Website

লাল – হলুদের সঙ্গে চুক্তি মুখ্যমন্ত্রীর সামনে চুপ থাকতে চান বাঙুর

1 min read

।। প্রথম কলকাতা ‌‌।।

গত সোমবারই নেতাজি ইন্ডোরের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় ইস্টবেঙ্গল কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে বলেছিলেন সব সমস্যা মিটে যাবে। এমন সেই এর মঞ্চ থেকে ইস্টবেঙ্গল কর্তাদের কিছুটা ছেড়ে খেলার নির্দেশ দিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রী। তাঁর বক্তব্য ছিল ,’ ৫ বছরের জন্য কেউ দলের গ্যারান্টি নেবে এবং ৫০ কোটি টাকা খরচ করবে এটা কোনো সহজ কথা নয় ‘। তবে এরপরেও যেন ছন্দ মিলছে না ক্লাব কর্তা ও লগ্নিকারী সংস্থা শ্রী সিমেন্ট কর্তৃপক্ষের।

বলাবাহুল্য, এর আগে ক্লাব ও ইনভেস্টর সমস্যা মেটাতে ক্লাবের প্রাক্তন সচিব তথা বিশিষ্ট আইনজীবী পার্থসারথি সেনগুপ্তকে দায়িত্ব দিয়েছিল ক্লাব কর্তৃপক্ষ। তাঁর প্রস্তাবে সাড়া দিয়েই মূল চুক্তিপত্রের ৭টি জায়গায় নমনীয় হয় শ্রী সিমেন্ট। তবে এখন ক্লাবের তরফ থেকে নতুন দাবি উঠে আসছে, যা মেনে নিতে পারছেন না খোদ পার্থসারথি বাবুও, তার বক্তব্য নতুন করে চুক্তি করার প্রস্তাব কোনো ভাবেই তাঁর পক্ষে শ্রীসিমেন্ট কর্তৃপক্ষের কাছে পেশ করা সম্ভব নয়। যারফলে দেখা দিয়েছে বিতর্ক।

বর্তমানে শহরে রয়েছেন শ্রী সিমেন্ট কর্তৃপক্ষের ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙুর। শোনা যাচ্ছে খুব শীঘ্রই রাজ্যের মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করবেন তিনি। বর্তমানে সেই দিকেই তাকিয়ে রয়েছে আপাময় লাল-হলুদ সমর্থকরা।

তবে শোনা যাচ্ছে, মুখ্যমন্ত্রীর সঙ্গে শ্রী সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর হরিমোহন বাঙুর দেখা করলেও তিনি মুখ্যমন্ত্রী কে চুক্তি বিষয় নিয়ে কিছুই বলতে চান না। হয়ত এই মুহূর্তে চুক্তি প্রসঙ্গে কিছুটা হলেও নিরব থাকতে চান খোদ হরিমোহন বাবু। তবে মুখ্যমন্ত্রীর হাত ধরে ফের এই সমস্যা সমাধান হয় কিনা সেদিকেই তাকিয়ে সকলে।