Prothom Kolkata

Popular Bangla News Website

ধারাবাহিকের অন্যান্য জুটির প্রশংসা করে সহ অভিনেত্রীকে কটাক্ষ! নেটমাধ্যমে প্রতিবাদে রাহুল

1 min read

।।প্রথম কলকাতা।।

বাংলা ধারাবাহিক গুলি একের পর এক দর্শকদের মন জয় করছে। তা সোশ্যাল মিডিয়ায় বেশ স্পষ্ট। কিন্তু বিগত বেশ কয়েকদিন ধরে ‘দেশের মাটি’ ধারাবাহিকে একটি চরিত্র নিয়ে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন নেটাগরিকরা । দেশের মাটি ধারাবাহিকে নোয়া চরিত্র নিয়ে দর্শক, নেটাগরিকদের সমস্যা। নেটাগরিকদের একাংশ এখনও ভাল চোখে দেখেন না অভিনেত্রী শ্রুতি দাসকে। অভিযোগকারীরা শ্রুতির সোশ্যাল মিডিয়া একাউন্ট ভরিয়ে দিয়েছেন অকথা-কুকথায়। কী কারণে শ্রুতিকে নিয়ে এত আপত্তি দর্শকদের একাংশের? নেটাগরিকদের কটাক্ষ শ্রুতির গায়ের রং নিয়ে। তাঁরা সরাসরি নেটমাধ্যমে জানিয়েছেন, কালো বর্ণের নায়িকা তাঁরা মানবেন না।

আগেও নেটাগরিকদের এই সমালোচনা নিয়ে মুখ খুলেছিলেন অভিনেতা জয়জিৎ বন্দ্যোপাধ্যায়। তারপরে নিজের সোশ্যাল মিডিয়া একাউন্টে সমালোচকদের যোগ্য জবাব দিয়েছিলেন অভিনেত্রী শ্রুতি দাস। তবুও দমেননি সমালোচকরা।

ধারাবাহিক দেশের মাটি -তে রাজার চরিত্রে অভিনয় করেছে অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায় এবং মাম্পির বিরুদ্ধে রুকমা রায়। এই জুটি ছোট পর্দায় একেবারে হিট। এর আগে যে কোন অভিনয়ের জন্য ভিলেন চরিত্রগুলিকে কটাক্ষ করত সিরিয়ালপ্রেমীরা। কিন্তু তা বলে সিরিয়ালের মুখ্য চরিত্রকে কটাক্ষ? এই কটাক্ষ অবশ্য অভিনেতা অভিনেত্রীদের অনেকেই বাঁকা চোখে দেখছেন । কিন্তু দেশের মাটি ধারাবাহিকে মুখ্য চরিত্রে শ্রুতি দাস কে কোন ভাবেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। সিরিয়ালের মুখ্য চরিত্রকে বারংবার বর্নবিদ্বেষের স্বীকার হতে হচ্ছে। আর এই বিষয়ে ফেসবুক গ্রূপ থেকে কুরুচিকর মন্তব্য আসতে থাকে। এবং বিভিন্ন মিম শেয়ার হয়। যার জন্য এবার নেটমাধ্যমেই প্রতিবাদের ঝড় তুললেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়।

সোশ্যাল মিডিয়ায় কি লিখলেন অভিনেতা রাহুল বন্দ্যোপাধ্যায়?

তিনি এই কুরুচিকর মন্তব্যের প্রতিবাদ জানিয়ে লেখেন ” অনেকদিন অনেক কিছু সহ্য করছি,কিন্তু রাজা মাম্পিকে ভালোবাসার অর্থ যদি হয়,আমার সহ অভিনেতা/ অভিনেত্রীদের অপমান করা,রক্ষে করুন এমন ভালোবাসা চাই না। তিনি যে গ্রূপ থেকে মিম শেয়ার করা হয়েছে সেই গ্রূপের উদ্দেশ্য মেনশন করে এটি লেখেন। বাকি ফ্যানেদের জন্য অফুরন্ত ভালোবাসা বলেও জানান।

অভিনেতা রাহুলের এই পোস্টে কমেন্ট করেছেন কবি শ্রীজাত। পাশাপাশি অভিনেত্রী শ্রুতি দাস ও কমেন্ট করে জানিয়েছেন ‘তোমার মত সহ অভিনেতা পাশে থাকলে অনেক কটুকথাও গা সওয়া করে নিতে ইচ্ছে হয়। পরক্ষণেই এই কমেন্টের রিপ্লাই দিয়ে অভিনেতা রাহুল লেখেন লিমিট ক্রস হচ্ছে। আর এই কমেন্টটিকে সমর্থন জানিয়ে অভিনেত্রী রুকমা রায় লিখেছেন ‘ একদম ঠিক কথা বলছো সব কিছুর লিমিট থাকা দরকার।