Prothom Kolkata

Popular Bangla News Website

ছাতা হাতে বন্যার জলে নেমে পরলেন মুখ্যমন্ত্রী, দিলেন সাহায্যের আশ্বাস

1 min read

।। প্রথম কলকাতা ।।

রাজ্যে তৈরি হয়েছে দুর্যোগের পরিস্থিতি। পরিস্থিতি খতিয়ে দেখতে আমতায় যান আজ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃষ্টির মধ্যে ছাতা হাতে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এক হাঁটু সমান জলে নেমে পড়েন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। জলের মধ্যে দাঁড়িয়ে থেকেই মানুষের অভাব-অভিযোগের কথা শোনেন তিনি। হাঁটু সমান জলে দাঁড়িয়ে থেকে দুর্গতদের সমস্যার কথা শোনেন মুখ্যমন্ত্রী। তিনি বলেন বৃষ্টি হয়েই যাচ্ছে পরিস্থিতি ভালো নয়। আপনারা সকলে সাবধানে থাকুন। রাজ্য সরকার সবসময় আপনাদের পাশে রয়েছে। এছাড়া প্রশাসনকে সমস্ত দিক নজরে রাখতে নির্দেশ দেন মমতা বন্দোপাধ্যায়।ত্রাণ সামগ্রী যাতে কোনরকম অভাব না হয় সেই দিকটাও ভালো ভাবে দেখতে বলেন তিনি।

আবহাওয়ার কারণে আজ হেলিকপ্টারে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করতে পারেননি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু তিনি কোনোভাবেই সফর বাতিল করতে চাননি। প্রবল বৃষ্টিকে উপেক্ষা করেই সড়কপথে আমতায় যান মমতা বন্দ্যোপাধ্যায়। এবং দুর্গতদের পাশে প্রশাসন সব সময় আছে এমনটাই আশ্বাস দিয়ে আসেন তিনি। পানীয় জল এবং খাবারের অসুবিধা না হয় সেদিকটি প্রশাসনকে দেখতে হবে বলে জানান তিনি।

আজ প্রধানমন্ত্রীর সঙ্গে মুখ্যমন্ত্রীর ফোনে কথা হয়। মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়ে দেন এটা man-made বন্যা। পাশাপাশি তিনি অভিযোগ তোলেন ডিভিসি কোনরকম কিছু না জানিয়েই জল ছেড়ে দিচ্ছে যার ফলে প্লাবিত হয়ে যাচ্ছে বিভিন্ন এলাকা। আজ মমতা বন্দ্যোপাধ্যায় ডিভিসিকে জল আপাতত না ছাড়ার জন্য অনুরোধ জানান।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ