Prothom Kolkata

Popular Bangla News Website

আবহাওয়া খারাপ ! আকাশপথে পরিদর্শন বাতিল করে সড়কপথে বন্যাদুর্গত এলাকা পরিদর্শন মুখ্যমন্ত্রীর

1 min read

।। প্রথম কলকাতা ।।

কয়েকদিনের লাগাতার বৃষ্টির জেরে ভেসে গিয়েছে গ্রামবাংলার মাঠঘাট। এখনও চলছে বৃষ্টি। গ্রামবাংলার বেশকিছু জায়গা এখনও জলমগ্ন। জলবন্দি মানুষ ঘর–বাড়ি ছেড়ে উঠে এসেছেন রাস্তায়। জলযন্ত্রণায় কার্যত নাকাল হচ্ছেন বাংলার মানুষ। এই অবস্থায় বন্যা দুর্গতদের পাশে দাঁড়াতে আজ হেলিকপ্টারে করে বন্যা দুর্গত এলাকা পরিদর্শনে যাওয়ার কথা ছিল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। আজ হেলিকপ্টারে করে দক্ষিণবঙ্গের বেশ কয়েকটি বানভাসি এলাকা পরিদর্শন করার কথা ছিল মুখ্যমন্ত্রীর। সেই মতই শুরু হয়েছিল সবরকমের প্রস্তুতিও। কিন্তু আজ সকাল থেকেই আকাশের মুখ ভার। অঝোর ধারায় বৃষ্টি হয়ে চলেছে সকাল থেকেই।

ইতিমধ্যেই জানা গিয়েছে, হেলিপ্যাডেও জমেছে জল। আর এবার খারাপ আবহাওয়ার জেরে নবান্ন সূত্রে খবর, আকাশপথে মুখ্যমন্ত্রীর পরিদর্শন বাতিল করা হয়েছে। সড়কপথে আজ হাওড়ার উদয়নারায়ণপুর ও তৎসংলগ্ন এলাকা পরিদর্শন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেখানে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গেও কথাও বলবেন মুখ্যমন্ত্রী বলেও জানা গিয়েছে।
তারপর সেখান থেকে সড়কপথে হুগলি যাওয়ার কথা রয়েছে মুখ্যমন্ত্রীর। সড়কপথেই দুর্গত এলাকা পরিদর্শন করবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কথা বলবেন বন্যা দুর্গত এলাকার মানুষদের সঙ্গেও। কথা বলবেন প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বলেও জানা গিয়েছে।

News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন প্রথম কলকাতা অ্যাপ