Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

স্বস্তিতে রয়েছে শহর

।। প্রথম কলকাতা ।।

আজ রবিবার শহরের সর্বনিম্ন তাপমাত্রা ২৮.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি বেশি। আর্দ্রতার পরিমান সর্বোচ্চ ৯১ ও সর্বনিম্ন ৬৫ শতাংশ। কলকাতায় বৃষ্টি হয়েছে মাত্র ৮.৪ মিলিমিটার। সংলগ্ন দমদমে বৃষ্টি হয়নি ও সল্টলেকে ১ মিলিমিটার বৃষ্টি হয়।শনিবার সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.১ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি বেশি ছিল।

শনিবার শহরের সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৮.২ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি বেশি। সর্বোচ্চ তাপমাত্রা ৩৪.৮ ডিগ্রি সেলসিয়াস, যা স্বাভাবিকের থেকে দুই ডিগ্রি বেশি ছিল শুক্রবার। আর্দ্রতার পরিমান সর্বোচ্চ ৯১ ও সর্বনিম্ন ৬২ শতাংশ। কলকাতায় বৃষ্টি হয়েছে মাত্র ৪.৬ মিলিমিটার। সংলগ্ন দমদমে ও সল্টলেকে বৃষ্টি হয়নি।

প্রসঙ্গত , এক যুগে সর্বোচ্চ বৃষ্টি হয় জুন মাসে। এমন বৃষ্টি গত ১২ বছরে দেখা যায়নি বলে জানিয়েছে কেন্দ্রীয় হাওয়া অফিস। এই সময়ে স্বাভাবিকের থেকে ১৮ শতাংশ বেশি বৃষ্টি হয়। উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম—চারটি অঞ্চলে বাড়তি বৃষ্টি হওয়ার পাশাপাশি এবছর মধ্য ভারতও পেয়েছে ভারী বর্ষন।