Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

সেরার শিরোপা পেলেন শুভশ্রী !

1 min read

।। শর্মিলা মিত্র ।।

২০১৯ সালের সেপ্টেম্বর মাসে মুক্তি পায় রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’। বিয়ের পরে কামব্যাক ফিল্ম ‘পরিণীতা’তে স্কুল পড়ুয়া ‘মেহুল’ বেশে তাক লাগিয়ে দিয়েছিলেন শুভশ্রী। এই ছবিতে শুভশ্রীর বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল ঋত্বিক চক্রবর্তীকে। ছবি মুক্তির পর সিনে অনুরাগীদের মধ্যে বেশ ভালো সাড়া ফেলেছিল ‘মেহুল ও বাবাইদা’র প্রেম। আর এবার ‘পরিণীতা’-এ অভিনয় করার স্বীকৃতি পেলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়।

‘ফিল্মস্যান্ড ফ্রেমস ডিজিটাল অ্যাওয়ার্ড’-এ ২০২০ (Filmsand Frames Digital Awards)-এ সেরা অভিনেত্রী হিসাবে পুরস্কৃত হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। দর্শক ও বিচারক দুই তরফেই সেরার শিরোপা পেয়েছেন ‘মেহুল’ রূপী শুভশ্রী।

‘পরিণীতা’র জন্য রাজ চক্রবর্তীর ঘরে এসেছে একাধিক পুরস্কার। দর্শক ও বিচারকদের বিচারে সেরা ছবি, সেরা পরিচালক, সেরা সংগীত, সেরা গান, সেরা মহিলা প্লেব্যাক গায়িকা সব পুরস্কারই জিতেছে রাজ চক্রবর্তী পরিচালিত ‘পরিণীতা’ ছবিটি।

সেরার শিরোপা জেতার পর দর্শক ও বিচারকদের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে যেমন ভোলননি অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। তেমনই সব পুরস্কারের জন্য সকলকে ধন্যবাদ জানিয়েছেন পরিচালক রাজ চক্রবর্তীও।

এম/বি