শুটিংয়ের মধ্যেই করোনা আক্রান্ত দক্ষিণী অভিনেত্রী

1 min read

শর্মিলা মিত্র ; পয়লা জুন থেকে আনলক ফেজ ওয়ানের হাত ধরে স্বাভাবিক ছন্দে ফিরতে শুরু করেছে জনজীবন। গত মাসের মাঝামাঝি থেকে ছন্দে ফিরতে শুরু করেছে গ্ল্যামার জগতও। টলিউড, বলিউডের পাশাপাশি মাস্ক পরে, বিধিনিয়ম মেনেই শুরু হয়ে গিয়েছে দক্ষিণী ছবি ও ধারাবাহিকের শুটিং-ও।

এবার শ্যুটিং-এর মধ্যেই করোনা আক্রান্ত হলেন তেলুগু ধারবাহিকের অত্যন্ত পরিচিত মুখ, টেলি সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী নব্যা স্বামী।বর্তমানে তিনি ‘না পেরু মীনাক্ষী’ নামে একটি ধারাবাহিকের মূখ্য চরিত্রে অভিনয় করছিলেন।জানা গিয়েছে, দিন কয়েক আগে হঠাৎই তার মাথাব্যথা শুরু হয়।

জ্বর সর্দিকাশি না থাকা সত্ত্বেও ডাক্তারের পরামর্শে কোভিড পরীক্ষা করান নব্যা। আর এরপরই তার কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসলে তাকে হোম আইসোলেশনে পাঠিয়ে দেন চিকিৎসকরা।শুধু তিনিই নন জানা গিয়েছে, শুটিং চলাকালীন যে বা যারা নব্যার সংস্পর্শে এসেছিলেন তারা প্রত্যেকেই আপাতত পর্যবেক্ষণে রয়েছেন।

তবে, শারীরিকভাবে আপাতত সুস্থ থাকলেও মানসিকভাবে ভেঙে পড়েছেন দক্ষিণী অভিনেত্রী নব্যা স্বামী।এত সতর্কতা অবলম্বন করা সত্ত্বেও কী ভাবে করোনা আক্রান্ত হলেন তিনি তা বুঝে উঠতে পারছেন না নব্যা। তবে,টিমের মধ্যে একজনের করোনা পজিটিভ হওয়ায় খানিকটা হলেও আতঙ্কে ভুগছেন অভিনেতা, অভিনেত্রী থেকে শুরু করে কলাকুশলীরাও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *