মাস্ক-স্যানিটাইজার-হ্যান্ড গ্লাভস বিতরন

1 min read

।। প্রথম কলকাতা ।।

সোমবার করোনাভাইরাস প্রতিরোধে ও সচেতনতা বাড়াতে We are The Common People এর উদ্যোগে হ্যান্ড স্যানিটাইজার,ফেস মাস্ক এবং হ্যান্ড গ্লাভস বিতরণ এর কর্মসূচী গ্রহণ করা হয় করা হয় কলকাতা পুরসভার আট নম্বর ওয়ার্ডের বাগবাজার অঞ্চলে।

বিতরণের সময় উপস্থিত ছিলেন We are The Common People এর সম্পাদক শুভজিৎ দত্তগুপ্ত ,সংগঠনের সহ সভাপতি সুদীপ্তা রায়চৌধুরী মুখার্জী ,সংগঠনের যুগ্ম সম্পাদক দ্বৈপায়ন শীল,সংগঠনের সভাপতি সন্তু দাস,পরশপাথর ব্যান্ডের সংগীত শিল্পী অয়ন বন্দোপাধ্যায় এবং অল ইন্ডিয়া sbi ব্যাঙ্ক অফিসার কনফেডারেশনের সম্পাদক সৌম্য দত্ত।

সংগঠনের পক্ষ থেকে মারণ করোনা ভাইরাস থেকে সুরক্ষিত থাকার জন্য স্যানিটাইজার,মাস্ক, হ্যান্ড গ্লাভস বিতরণ করা হল ৪০০ জন মানুষকে।

সংগঠনের পক্ষ থেকে সম্পাদক শুভজিৎ দত্তগুপ্ত বলেন, “এই জটিল পরিস্থিতিতে আমরা সংগঠনের পক্ষ থেকে কলকাতা পুরসভার ৮ এবং ১০ নম্বর ওয়ার্ডে খাবার, মাস্ক ও রেশন দ্রব্য বিতরণ করেছি , আজ আমরা স্যানিটাইজ দ্রব্য বিতরণ করলাম এই প্রয়াসের প্রতি সহযোগীতার হাত বাড়িয়ে দেওয়ার জন্য sbi ব্যাঙ্ক অফিসার কনফেডারেশন,গ্রন্থকীট এবং অন্য গোলার্ধ সংগঠনের কাছে আমরা কৃতজ্ঞ।

এম/বি