Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

মানুষ নয়,টিকটক আর টাকা জানেন নুসরাত, আক্রমণ সৌমিত্রের

রাজীব ঘোষ ; মমতা ব্যানার্জি বাংলাদেশের কথা বলেন। তিনি বলেছিলেন টাকা ছাপানোর মেশিন দিতে হবে। তার দলের সাংসদ নুসরাত জাহান। যিনি নিজের এলাকাতেই যান না। যার অর্থ রোজগারের মূল উপায় টিকটকে ভিডিও পোস্ট করা আর অভিনয় করা। তিনি মানুষের দুঃখের কথা কি করে বুঝবেন। এক প্রশ্নের জবাবে একথা বলেন বিজেপি সাংসদ এবং যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ।

প্রসঙ্গত, লাদাখ সীমান্তে ভারতের সঙ্গে চীনের সেনাবাহিনীর সংঘর্ষে কুড়িজন শহীদ হওয়ার পরে টিকটক সহ 59 টি চীনা অ্যাপ নিষিদ্ধ ঘোষণা করে কেন্দ্রীয় সরকার। দেশজুড়ে চীনা পণ্য বয়কট করার ডাক দেওয়া হয়। জাতীয় সড়ক, রেল থেকে শুরু করে দেশের একাধিক ক্ষেত্রে চিনা সংস্থার সমস্ত কাজ বাতিল করে দেওয়া হয়। চীনের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়ার দাবি করতে থাকেন দেশবাসী।

সেই সময় কেন্দ্রীয় সরকারের পক্ষ থেকে টিকটক অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্তের বিষয়ে তৃণমূল সাংসদ নুসরাত জাহান বলেন, যদি দেশের স্বার্থে অ্যাপ ব্যান করা হয় সে ক্ষেত্রে পূর্ণ সমর্থন রয়েছে। তবে কিছু প্রশ্ন তোলেন তিনি। সেখানে বলেন, ভারতে যে চীনা সংস্থা বিনিয়োগ করেছে সে ক্ষেত্রে তাদের কি করা হবে। প্রধানমন্ত্রীর চীন সফর থেকে কি পেয়েছি। যারা চীনা দ্রব্য আমদানি রপ্তানি করেন তাদের কি হবে। এই দুঃসময়ে কি তারা কাজ হারাবেন। এই ধরনের বেশ কিছু প্রশ্ন তোলেন নুসরাত জাহান।

সেই প্রসঙ্গে এদিন সৌমিত্র খাঁ তাকে আক্রমণ করে বলেন, যারা সংঘর্ষে শহীদ হয়েছেন তাদের সম্পর্কে উনি কিছুই জানেন না। উনিতো মাটিতেই পা রাখেন না। টিকটক এবং অভিনয়ের মাধ্যমে রোজগার করেন। তৃণমূলের সাংসদ হয়েছেন। তার কোনো অভিজ্ঞতা নেই। তিনি অর্থ রোজগার ছাড়া আর কিছুই জানেন না। চীনা পণ্য বয়কট করলে আমাদের দেশের ভিতরে উৎপাদন বাড়বে। আত্মনির্ভর ভারতের লক্ষ্যে চীনা দ্রব্য বর্জন করতে হবে।এদিনের সভায় মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ‍্যোপাধ‍্যায়ের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেন সৌমিত্র খা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *