Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

মমতার ভাইপো হাজার কোটি টাকার মালিক, বললেন সৌমিত্র

রাজীব ঘোষ ; তৃণমূল কংগ্রেসের প্রতীক তৈরি হচ্ছে মিথ্যের উপর নির্ভর করে। জোড়া ফুল বলে কোন ফুল হয় না। মমতা ব্যানার্জি বলেছিলেন কোনো পরিবার নেই আমার। কিন্তু তার ভাইপো এই মুহূর্তে হাজার হাজার কোটি টাকার মালিক। এই জেলায় গরু পাচারের যে টাকা সেটা তার কাছে পৌঁছে যাচ্ছে। মমতার উদ্দেশ্যে আক্রমণ করে এই কথা বললেন বিজেপির যুব মোর্চার সভাপতি এবং সাংসদ সৌমিত্র খাঁ।

তিনি আরো বলেন, মমতা ব্যানার্জি মিথ্যাবাদি, চোর, জাতি রাজনীতি করেন।তিনি লোকসভা নির্বাচনে ফলাফল ঘোষণা হওয়ার পরে বলেছিলেন যে গরু দুধ দেয় তার লাথি খেতে হবে। এর পরেই মমতার উদ্দেশ্যে প্রশ্ন করেন সৌমিত্র খাঁ। বলেন, রাজ্যে হিন্দু, মুসলিম, খ্রিস্টান কেউ কি ভালো আছে। কেউ ভালো অবস্থায় নেই। রাজ্যজুড়ে যে লড়াইটা হচ্ছে সেটা নির্বাচনে তৃণমূলের জয়লাভ হবে কি হবে না সেই লড়াই নয়।

তৃণমূলের পুলিশ কত টাকা রোজগার করবে সেই লড়াই চলছে। বিজেপির কর্মীদের এই পরিস্থিতির বিরুদ্ধে লড়াই করতে হবে। আমরা রাজ্যের অনেক বুথে এজেন্ট না দিতে পেরেও সেই সমস্ত বুথ থেকে ভাল ফলাফল করতে পেরেছি। রাজ্যজুড়ে দুর্নীতি চলছে। তবে বিজেপির যুব মোর্চার পক্ষ থেকে এখনো মানুষের কাছে পৌঁছাতে পারছিনা। দলের কর্মীদের কাছে নিজের মোবাইল ফোনে প্রচুর নম্বর থাকা সত্ত্বেও মানুষের সঙ্গে সরাসরি যোগাযোগ করে দলের পক্ষে কোনো প্রচার করা যাচ্ছে না।

দলের কর্মীদের উপর অত্যাচার হয়েছে। বিজেপির কেন্দ্রীয় নেতা কৈলাস বিজয়বর্গীয়র সঙ্গে আমরা দলীয় নেতৃত্বে যখন সেখানে পৌঁছতে গেলাম তৃণমূলের দুষ্কৃতী এবং পুলিশ আমাদের আটকে দিল। তৃণমূলের একটাই লক্ষ্য ছিল কৈলাশ বিজয় বর্গীয় এবং সৌমিত্র খাঁ কে দলের কোনো কর্মীদের সঙ্গে দেখা করতে দেওয়া যাবে না। সভা থেকে দলের কর্মীদের লড়াইয়ের জন্য প্রস্তুত হওয়ার কথা বলেন সৌমিত্র খাঁ।

করোনা পরিস্থিতি নিয়ে প্রশ্নের জবাবে সৌমিত্র খাঁ বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় স্বরাষ্ট্রমন্ত্রী হিসেবে ব্যর্থ হয়েছেন। রাজ্যের আইনশৃঙ্খলা পরিস্থিতি একদম ভালো নয়। স্বাস্থ্যমন্ত্রী হিসেবে ব্যর্থ। করোনা মহামারীকেও উনি ডেঙ্গুর মত করে ভেবেছিলেন। তবে প্রত্যেককে সচেতন থাকতে হবে। সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। রাজ্যে বিধানসভা নির্বাচনে ২২০ টির ওপরে আসন বিজেপি দখল করবে বলে মন্তব্য করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *