Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

ফের লকডাউনের সম্ভাবনা চার জেলায়, চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে নবান্ন

1 min read

।। প্রথম কলকাতা ।।

মঙ্গলবার নবান্নে স্বাস্থ্যকর্তাদের সঙ্গে বৈঠকে বসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়া নিয়ে সেই বৈঠকে আলোচনা হবে। মালদহের মতো এই ৪ জেলাতেও ফের লকডাউন হতে পারে বলে শোনা যাচ্ছে।কলকাতা, উত্তর ২৪ পরগনা, দক্ষিণ ২৪ পরগনা ও হাওড়ায় প্রতিদিন-ই করোনা আক্রান্তের সংখ্যা বাড়ছে।

বিশেষ করে কলকাতা ও উত্তর ২৪ পরগনায় প্রতিদিনই কমপক্ষে ২০০ জন করে করোনায় আক্রান্ত হচ্ছেন। বাকি দুই জেলা, হাওড়া ও দক্ষিণ ২৪ পরগনাতেও গড়ে ১০০ জন করে আক্রান্ত হচ্ছেন।মঙ্গলবার থেকে গত ১৪ দিনে শহরের যে ১৯টি এলাকায় করোনার প্রকোপ বেশি, সেখানে কঠোর নজরদারি রাখতে চলেছে প্রশাসন।

করোনাভাইরাস সংক্রমণের নিরিখে আপাতত এই দুই এলাকাই সব চেয়ে বেশি উদ্বেগে রেখেছে পুলিশকে।এদিকে সোমবার রাত থেকেই বহু এলাকায় আগের মতোই বাঁশ দিয়ে ঘিরে দেওয়া শুরু হয়েছে। প্রসঙ্গত, জেলাজুড়ে করোনা সংক্রমণ বাড়ায় সোমবার সন্ধ্যায় লকডাউন ঘোষণা করা হয়েছে মালদহে।