ফের মোদী সরকারের উদ্দেশ্যে আক্রমণ রাহুলের

।। রাজীব ঘোষ ।।

আমি কিছুই মনে করব না যদি আমার রাজনৈতিক ক্যারিয়ার ধ্বংস হয়। তাও আমি ভারতীয় ভূখণ্ড নিয়ে মিথ্যা বলব না। চীন ভারতীয় ভূখণ্ডে ঢুকে বসে আছে। সরকার সেটি গোপন করেছে। যারা এই নিয়ে প্রশ্ন করছে তাদের দেশদ্রোহী বলা হচ্ছে। আর সব ঠিক দেখাতে দেশপ্রেমের ইন্ধন তোলা হচ্ছে। এদিন টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন কংগ্রেস সাংসদ রাহুল গান্ধী।

নিজেকে দেশপ্রেমী দাবি করে রাহুল বলেন ভারতীয় হিসেবে আমার প্রথম প্রাধান্য দেশ। একটা বিষয় স্পষ্ট চীন আমাদের ভুখন্ডে ঢুকে বসেছে। এটা ভেবে রক্ত গরম হচ্ছে। কিভাবে একটা বিদেশী শক্তি আমাদের ভূখণ্ড দখল করে রেখেছে। রাহুল গান্ধী টুইটার ভিডিও বলেছেন একজন রাজনীতিবিদ হিসেবে আপনারা বলছেন চুপ থাকুন আর মিথ্যা বলুন। উপগ্রহ চিত্র দেখে আমি জওয়ানদের সঙ্গে কথা বলি। যদি বলেন চীন ভারতীয় ভূখণ্ডে ঢোকেনি প্রচার করতে সেটা অসম্ভব।

আমি করবো না। চীন নিয়ে যারা মিথ্যা কথা বলছে ভারতীয় ভূখণ্ডের নেই তারা দেশপ্রেমী নয় জাতীয়তাবাদী। প্রসঙ্গত, চীন প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে একাধিকবার বার রাহুল গান্ধী সরব হয়েছেন। এদিন তিনি ফের মোদি সরকার কে আক্রমণ করে বললেন ক্যারিয়ার ধ্বংস হয়ে গেলেও ভারতীয় ভূখণ্ড নিয়ে মিথ্যা কথা বলবো না।