Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

নিউটাউনে পাল্টা শক্তি প্রদর্শন দিলীপের

1 min read

।। রাজীব ঘোষ ।।

কয়েকদিন আগে নিউটাউনে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের চা-চক্র ঘিরে গন্ডগোল হয়। তার উপরে হামলা চালানো হয়। গাড়ি ভাঙচুর করা হয়েছিল। তৃণমূলের বিরুদ্ধে এই হামলার অভিযোগ উঠেছিল। এদিন সেই নিউটাউনের আঠারোতলা এলাকায় ফের চা চক্রে যোগ দিতে যান দিলীপ ঘোষ। তার সঙ্গে ছিলেন প্রায় এক হাজার বিজেপি কর্মী।

এর আগে এখানে তার উপর হামলার পরে দিলীপ বলেছিলেন তৃণমূল যতই হামলা করুক তিনি এখানে চা-চক্র করবেন। এদিন তিনি সেটাই করে দেখালেন। এদিন সকালে দিলীপ ঘোষ গাড়ি থেকে নামতেই শঙ্খধ্বনি আর স্লোগান দিয়ে তাকে বরণ করে নেওয়া হয়। মঞ্চে উঠে তিনি সংক্ষিপ্ত বক্তৃতা ও দেন। বিজেপির এই কর্মসূচি ঘিরে কলকাতা লেদার কমপ্লেক্স থানার বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়েছিল।

অন্যদিকে টেকনো সিটি থানার পুলিশ ব্যবস্থাও ছিল আঁটোসাঁটো। দিলীপ ঘোষ বলেন, কর্মীরা বলেছিল দিলীপ দা হয়ে যাক একদিন। তাই আজকেই চলে এলাম। আগের দিন চা খেতে পারিনি। চেয়ার-টেবিল ভেঙে দিয়েছিল। আজ ডিউ চা খেতে এসেছিলাম। এরপরেই তিনি তৃণমূলের উদ্দেশ্যে হুঁশিয়ারি দিয়ে বলেন তৃণমূল বলেছিল নিউটাউনে বিজেপিকে ঢুকতে দেবেনা।

আজকে দেখিয়ে দিলাম বিজেপি কি পারে। এদিনের চা-চক্র অনুষ্ঠানে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিলেন বাম আমলের ত্রাস এবং নিউটাউনের তৃণমূল নেতা রুহিস মন্ডল এবং কোচপুকুরের তৃণমূল নেতা শান্তি হাতি সহ হাজারখানেক তৃণমূল কর্মী সমর্থক। বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ তাদের হাতে পতাকা তুলে দেন।

বিজেপির অভিযোগ ছিল বিধাননগরের ডেপুটি মেয়র এবং তৃণমূল নেতা তাপস চট্টোপাধ্যায়ের অনুগামী মহসিন গাজীর নেতৃত্বে দিলীপ ঘোষের উপর হামলা চালানো হয়েছে। যদিও তাপস চট্টোপাধ্যায় সেই অভিযোগ অস্বীকার করেছেন। দিলীপ ঘোষ জানান আগামী ৬ জুলাই রাজ্য বিজেপির উদ্যোগে একটি ভার্চুয়াল জনসভা হবে।

সেদিন শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়ের জন্মদিন উপলক্ষে বিজেপির ভার্চুয়াল জনসভায় বক্তৃতা দেবেন সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। তবে আগের দিন নিউটাউনের আঠারোতলা এলাকায় তার উপরে হামলার পরে এদিন তিনি পাল্টা শক্তি প্রদর্শন করে এলেন বলেই মনে করা হচ্ছ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *