Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

নর্থ বারাকপুর পৌরসভার গুলিবিদ্ধ কাউন্সিলর

।। প্রথম কলকাতা ।।

শনিবার ভর সন্ধ্যায় উত্তর বারাকপুর পুরসভার বিদায়ী কাউন্সিলরকে লক্ষ করে গুলি চালাল দুষ্কৃতিরা। এ দিন সন্ধ্যায় উত্তর বারাকপুর পুরসভার ২ নং ওয়ার্ডের বিদায়ী মহিলা কাউন্সিলর বাড়ির সামনে দাঁড়িয়েছিলেন। সে সময় কেউ বা কারা তাকে লক্ষ করে গুলি করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গুলিবিদ্ধ কাউন্সিলরের নাম চম্পা দাস রাজবংশী। তার বাড়ি ইছাপুর মায়া পল্লী এলাকায়। বাইকে করে এসে কেউ বা কারা গুলি করে। গুলিবিদ্ধ অবস্থায় কাউন্সিলরকে প্রথমে বারাকপুর বি এন বসু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে গুলি না বেরোনোয় গুলিবিদ্ধ কাউন্সিলরকে কলকাতায় বাইপাসের ধারে বেসরকারি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

হাসপাতাল সূত্রে খবর, কাউন্সিলরের পশ্চাৎদেশে গুলি লেগেছে। প্রথম গুলি কানের পাশ দিয়ে বেরিয়ে যায়। অপারেশনের প্রস্তুতি নিচ্ছে হাসপাতাল। দুটি মোটর বাইকে চারজন দুষ্কৃতী এসেছিল। মুখে মাস্ক ছিল। বারাকপুর কমিশনারেটের পুলিশ ঘটনার তদন্তে নেমেছে।ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতীদের দিকেই আঙুল তুলছেন তার ছেলে সুব্রত দাস।

এ / এইচ