Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

দেবের উদ্যোগে রাশিয়া থেকে বাংলায় ফিরলেন ৭৭ জন

1 min read

প্রথম কলকাতা ;   রবিবার দেবের উদ্যোগে রাশিয়া থেকে বাংলায় ফিরলেন ৭৭ জন ডাক্তারী পড়ুয়া।সাংসদ দেবকে ধন্যবাদ জানিয়ে অখিলেন্দু করক একটি টুইটও করেছেন গতকাল মস্কো বিমানবন্দর থেকে- “অবশেষ সেই মাহেন্দ্রক্ষণ। অসংখ্য ধন্যবাদ দেব আমাদের এতটা সাহায্য করার জন্য।” পালটা তার উত্তর দিতেও ভোলেননি তিনি। একেবারে আপনজনের মতোই বলেছেন, “শুভযাত্রা”।

চলতি মাসের মাঝামাঝিই শোনা গিয়েছিল যে, নেপাল থেকে ১০০০ শ্রমিককে ফেরানোর পর এবার ‘বন্দে ভারত মিশন’-এর অধীনে মোট ৭৭ জন ডাক্তারি পড়ুয়াকে দেশে ফেরালেন এই সাংসদ। যাঁরা লকডাউনের জন্য আটকে ছিলেন রাশিয়াতে। এদের মধ্যে সিংহভাগ পড়ুয়ার বাড়িই বাংলায়। লকডাউনের জেরে আন্তর্জাতিক বিমান পরিষেবা আপাতত বন্ধ।

রাশিয়া (Russia) থেকে তাই পড়ুয়ারা দেশে ফিরলেন বন্দে ভারত মিশনে। দিল্লি কিংবা মুম্বই এসে, সেখান থেকে কানেকটেড ফ্লাইট ধরে কলকাতায় পৌঁছলেন তাঁরা। এরপর নিজ নিজ জেলায়। একেবারে নিঃশব্দেই কাজ করে চলেছেন সাংসদ-অভিনেতা। প্রচারের আলো থেকে দূরে থেকেই মানুষের জন্য কাজ করে চলেছেন নিঃশর্তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *