Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

তৃনমূলের দুর্নীতির প্রতিবাদ করতেই কর্মসূচি করেছি,দায় স্বীকার দিলীপের

1 min read

।। রাজীব ঘোষ ।।

আমরাও রাস্তায় নেমে মিটিং মিছিল করেছি। সেখানে সব সময় সামাজিক দূরত্ব বজায় রাখা সম্ভব হয়নি। করোনার সংক্রমণ ছড়িয়ে যাওয়ার পিছনে আমাদেরও দায় রয়েছে। এই কথা স্বীকার করে নিলেন রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ। প্রসঙ্গত, রাজ্যে করোনা সংক্রমনের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

বিজেপির সাংসদ লকেট চট্টোপাধ্যায় করোনা আক্রান্ত হয়েছেন। সেক্ষেত্রে এই পরিস্থিতির জন্য বিজেপি কিছুটা হলেও দায়ী এই কথা স্বীকার করে নিলেন দিলীপ ঘোষ। তবে তার জন্য তৃণমূলের উদ্দেশ্যে বলেন লকডাউন এর প্রথমেই আমরা রাস্তায় নামি নি। রেশন থেকে শুরু করে আমপান ঘূর্ণিঝড়ের ত্রাণ সবকিছুতেই তৃণমূল দুর্নীতি করেছে।

সেই সময় বাধ্য হয়ে প্রতিবাদ করার জন্যই আমরা রাস্তায় নেমেছি। সাধারণ মানুষকে তাদের ন্যায্য পাওনা বুঝিয়ে দেওয়ার জন্য রাজ্যের বিভিন্ন প্রান্তে ছুটেছি। বিক্ষোভ দেখাতে বাধ্য হয়েছি। সে ক্ষেত্রে অনেক সময় দূরত্ব বজায় রাখা সম্ভব হয়নি। ফলে ছড়িয়েছে সংক্রমণ। তবে আপাতত দলের পক্ষ থেকে কোনো সভা করা হবে না।

সেই সঙ্গে বিজেপির মুরলীধর সেন লেনের অফিসে কর্মীদের যাতায়াত নিয়ন্ত্রণ করা হচ্ছে। লক ডাউন এর সময় তৃণমূলের বিরুদ্ধে আন্দোলন কর্মসূচি করার জন্য রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ বেশ কয়েকবার কর্মীদের রাস্তায় নামার জন্য আহ্বান জানিয়েছিলেন। সেইমতো বেশকিছু সভা-সমাবেশ হয়েছে।

করোনা আক্রান্ত হয়েছেন সংসদ লকেট চট্টোপাধ্যায়। দলের একাধিক কর্মীর জ্বর, সর্দি সহ করোনার উপসর্গ রয়েছে। এই পরিস্থিতিতে দলের পক্ষ থেকে কোনো সভা বা জমায়েত না করার নির্দেশ দিয়েছেন দিলীপ ঘোষ।