Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

চালক করোনা আক্রান্ত, জানালেন সারা !

1 min read

।। শর্মিলা মিত্র ।।

ইতিমধ্যেই করোনার থাবা পৌঁছে গিয়েছে বলিউডের অন্দরে। বেশ কয়েকজনের পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন অমিতাভ বচ্চন। বিগ বি-র পাশাপাশি করোনায় আক্রান্ত হয়েছেন অভিষেক, ঐশ্বর্য্য ও আরাধ্যাও।এবার গাড়ির চালক করোনা আক্রান্ত হয়েছেন বলে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে জানালেন অভিনেত্রী সারা আলি খান।

গাড়ির চালককে কোয়ারানটিন সেন্টারে রাখা হয়েছে বলেও ইনস্টাগ্রাম প্রোফাইলে জানান সারা।পরিবারের সকলের, অন্যান্য কর্মীদের ও নিজেরও কোভিড পরীক্ষা করা হয়েছে বলে জানান সারা। যদিও তার আর বাকি সকলের রিপোর্ট নেগেটিভ এসেছে। তবে সবরকমের সতর্কতামূলক ব্যবস্থা তারা গ্রহণ করেছেন বলে জানিয়েছেন সারা আলি খান।সকলকে নিরাপদে থাকারও বার্তা দিয়েছেন তিনি।

পাশাপাশি ধন্যবাদ জানিয়েছেন বিএমসি-কেও।এর আগে, করণ জোহর, জাহ্নবী কাপুর এবং আমির খানের কর্মীদের করোনায় আক্রান্ত হওয়ার খবর পাওয়া গিয়েছিল।কয়েকদিন আগেই জানা যায়, করোনায় আক্রান্ত অনুপম খেরের পরিবারও।অন্যদিকে, বলিউডের এভারগ্রিন অভিনেত্রী রেখার নিরাপত্তা রক্ষী করোনায় আক্রান্ত হওয়ার পরই সিল করে দেওয়া হয় তার বাংলো।