Warning: sprintf(): Too few arguments in /home/prothomk/public_html/wp-content/themes/MESDNEWS/lib/breadcrumb-trail/inc/breadcrumbs.php on line 254

আজেবাজে বকে ফের বিতর্ক উস্কে দিলেন আফ্রিদি

।। শুভব্রত মুখার্জি ।।

শাহিদ আফ্রিদি মানেই বিতর্ক। তিনি ফের বেফাঁস মন্তব্য করলেন। ভারতের বিরুদ্ধে বেফাঁস মন্তব্য করে বসলেন প্রাক্তন পাক অধিনায়ক শাহিদ আফ্রিদি । সদ্য করোনা থেকে সুস্থ হয়েছেন আফ্রিদি। এবার তার বেফাঁস মন্তব্যের প্রেক্ষিতে তাকে ধুইয়ে দিলেন আকাশ চোপড়া।

আফ্রিদির দাবি, তিনি ভারতের বিরুদ্ধে খেলার সময় এমনভাবে শট খেলতেন যে ম্যাচ শেষে ভারতীয়রা তাঁর কাছে ক্ষমা চাইতে বাধ্য হতেন। তিনি বলেন “আমি সবসময় ভারত এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলাটা উপভোগ করতাম। আসলে দু’টোই বড় দল।

ওদের বিরুদ্ধে ভাল খেলার চাপ বেশি থাকে। ওদের বিরুদ্ধে ভাল পারফর্ম করার মজাই আলাদা। আমার মনে হয় ভারতের বিরুদ্ধে আমি ভালই খেলেছি। ওদের বেশ ভালই ‘মেরেছি’। এত মেরেছি যে ম্যাচের শেষে এসে ক্ষমা চাইত।”

প্রত্যুত্তরে আকাশ বলেন, “একটা কথা আছে জানেন তো, সাপে কামড়ালেও তার ওষুধ আছে। কিন্তু ভুল ধারণার নেই। আফ্রিদির সময় তাও দু’দলের মধ্যে একটা ব্যালেন্স ছিল। তবে প্রায় ওই সময় থেকেই ভারতের পাল্লা ভারী হতে শুরু করে। আর এখন তো পরিস্থিতি অনেকটাই বদলে গিয়েছে।বিশ্বকাপের পরিসংখ্যান খুলে দেখুন না। ভারত অনেক এগিয়ে। ওরা শুধু ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফির উদাহরণ দেয়। কিন্তু সেই টুর্নামেন্টেও ভারত হারিয়েছিল পাকিস্তানকে।

এম/বি