অর্জুন কাপুরের জন্মদিনে শুভেচ্ছা !

1 min read

শর্মিলা মিত্র ; বলিউডের অন্যতম আলোচিত স্টার কিডদের মধ্যে অন্যতম হলেন বনি কাপুর পুত্র অর্জুন কাপুর।শাহরুখ খান অভিনীত ছবি ‘কাল হো না হো’-র সহকারি পরিচালক হিসেবে বলি দুনিয়ায় পা রাখেন প্রযোজক বনি কাপুরের ছেলে অর্জুন কাপুর। এরপর, বনি কাপুর প্রযোজিত ‘নো এন্ট্রি’ ও ‘ওয়ান্টেড’ ছবিতে সহকারি পরিচালক হিসেবে কাজ করেন অর্জুন।

২০১২ সালে হাবিব ফয়জাল পরিচালিত ‘ইশকজাদে’ ছবির হাত ধরে অভিনয় জগতে পা রাখেন বনি পুত্র। এরপর একের পর এক বলিউডে বড় বাজেটের ছবিতে অভিনয় করেছেন অর্জুন।

তার অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলির মধ্যে অন্যতম হল টু স্টেটস। চেতন ভগতের উপন্যাসের উপর তৈরি এই ছবিতে প্রশংসিত হয়েছিল অর্জুন কাপুরের অভিনয়।

এরপর, আলি আব্বাস জাফারের গুন্ডে ছবিতে বড় পর্দায় প্রথমবার রণবীর সিং এবং প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে একসঙ্গে কাজ করেন অর্জুন কাপুর।চেতন ভগতের গল্প অবলম্বনে হাফ গার্লফ্রেন্ড ছবিতেও নজর কাড়ে অর্জুনের অভিনয়।এরপর, প্রথমবার বড় পর্দায় কি অ্যান্ড কা ছবিতে করিনা কাপুর খানের সঙ্গে অভিনয় করেন অর্জুন কাপুর। এই ছবিতেও তার সাবলীল অভিনয় প্রশংসিত হয় অভিনয় জগতে।

আজ তার ৩৫ বছরের জন্মদিনে প্রিয় মানুষদের পাঠানো শুভেচ্ছায় ভাসলেন তিনি। জীবনে চলার পথে একদিকে যেমন দুঃখে জর্জরিত হয়েছেন অর্জুন তেমনই অন্যদিকে এসেছে নানান আনন্দের মুহূর্তও। একদিকে যেমন মাথার উপর থেকে উঠে গিয়েছে মায়ের স্নেহের ছায়া, তেমনই সব প্রতিকূলতাকে সরিয়ে অর্জুনের জীবনে এসেছেন তার ভালোবাসার মানুষ মালাইকা আরোরাও।অর্জুন কাপুরের জন্মদিনে প্রথম কলকাতার তরফ থেকে রইল অনেক শুভেচ্ছা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Categories